৬ মিনিট আগের আপডেট বিকাল ১:৩ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামীকে ফাঁসির আদেশ

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: স্ত্রী আসমা বেগমকে (২৬) গলা কেটে হত্যার দায়ে স্বামী মো. রেজাউল মোড়ল (৪০) ফাঁসির আদেশ দিয়েছেন পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালত। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নান আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত রেজাউল মোড়ল খুলনার ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামের মো. আব্দুল কাশেমের ছেলে। আর নিহত স্ত্রী আসমা বেগম সাতক্ষীরার তালা উপজেলার শোভাশেনী গ্রামের মো. শাহজাহান মোড়লের মেয়ে।

স্বামী-স্ত্রী শহরের মাছিমপুরের বলাকা ক্লাব সংলগ্ন রুবেল তালুকদারের ভাড়াটিয়া। তারা স্থানীয় খাল কাটার শ্রমিক হিসেবে কাজ করতো। আর স্ত্রী অন্য শ্রমিকদের খাবার রান্না করে দিতেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ২০১৬ সালের ২২ ডিসেম্বর রাত ১১টার দিকে আসামি মো. রেজাউল খাবার খেয়ে স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়েন। পরের দিন সকালে তাদের ঘরে খাবার খেতে আসা শ্রমিক আলমগীর তাদের ডাক দিলে তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা দিয়ে উকি মেরে দেখেন ঘরের মেজেতে রক্তাক্ত অবস্থায় আসমা বেগমের লাশ পড়ে আছে। এসময় ঘরের মালিকের স্ত্রী রূপা বেগমকে সঙ্গে নিয়ে ঘরে ঢুকে দেখতে পান ওই গৃহবধূর গলাকাটা লাশ।

পরে স্থানীয়রা থানায় খবর দিলে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। ওই রাত থেকে পরের দিন সকালের মধ্যে কোনো এক সময় স্বামী রেজাউল স্ত্রীকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায় বলে পুলিশ ধারণা করে।

এ ঘটনায় নিহতের বাবা মো. শাহজাহান মোড়ল বাদী হয়ে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে আসামির উপস্থিতিতে বিচারক এ রায় প্রদান করেন।’

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা রিপোর্ট ‘নেগেটিভ’, প্রাণ গেল হাসপাতালের আগুনে!  পঙ্গপাল ঠেকাতে নতুন কৌশল ভারতের উত্তরপ্রদেশে  করোনায় মারা গেলেন কলেজের অধ্যাপক  দৌলতদিয়া ফেরিঘাটে ঢাকামুখী মানুষের চাপ  করোনায় বাজারে এলো রুপার মাস্ক, চাহিদা তুঙ্গে  পঙ্গপাল নিয়ে বিপদে ভারত!  ইউনাইটেডে অগ্নিকাণ্ড: তদন্ত কমিটি, অপমৃত্যু মামলা  বস্তা পরিবর্তন করে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রি  বরিশালে আরও তিনদিন ভারী বৃষ্টিপাতের আশঙ্কা, ৩ নম্বর সতর্কতা  করোনায় প্রাণ হারালেন ঈশ্বরদীর জাসদ সভাপতি বাচ্চু