২ ঘণ্টা আগের আপডেট রাত ১:১১ ; শনিবার ; অক্টোবর ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে স্ত্রীর মামলায় জেলা ছাত্রদল সম্পাদক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১০:১৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

পিরোজপুর প্রতিনিধি:: প্রথম স্ত্রীর করা যৌতুক ও নির্যাতন মামলায় পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম ডি বদিউজ্জামান শেখ রুবেল কে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে পিরোজপুরের হুলারহাট লঞ্চঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল।
গ্রেপ্তার এম ডি বদিউজ্জামান শেখ রুবেল (৩২) পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ও পিরোজপুর শহরের মধ্যরাস্তা এলাকার আসলাম শেখের পুত্র।

গ্রেপ্তার রুবেলের ১ম স্ত্রী শেখ সাজিয়া আফরিন শাম্মী জানান, ২০১২ সালের ১৮ ফেব্রুয়ারি পারিবারিক অনুষ্ঠানের মাধ্যেমেই তার সাথে বর্তমান জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম ডি বদিউজ্জামান শেখ রুবেলের বিবাহ হয়। বর্তমানে তাদের সংসারে দেড় বছর বয়সী একটি পুত্র আছে। বিয়ের পর থেকেই যৌতুক হিসেবে বিভিন্ন সময় নগদ টাকা, আসবারপত্র ও মোটরসাইকেল তার স্বামীকে দিয়েছে তার পরিবারের লোকজন। কিন্তু বেশ কিছুদিন যাবত ধরে তার স্বামী এম ডি বদিউজ্জামান শেখ রুবেল ও তার মা জাকিয়া বেগম ২৫ লক্ষ টাকা যৌতুক দাবি করসহ নানাভাবে চাপ দিতে থাকে। যৌতুকের জন্য টাকা না দিতে পারায় তাকে বিভিন্ন সময় শারীরিক ও মানষিক নির্যাতন শুরু করে তারা। এই নির্যাতনের পরে যৌতুকের জন্য তাকে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয় স্বামী ও শাশুড়ি।

পরে এ বিষয়ে পারিবারিক ভাবে সমযোতার চেষ্টা করলেও তার স্বামী ও শশুরবাড়ির লোকজন সেটা না মেনে নেওয়া এ বছরের ১৫ জুলাই তিনি নিজে বাদী হয়ে খুলনা আদলতে তার স্বামী ও শাশুড়িকে আসামী করে যৌতুক ও নির্যাতন মামলা দায়ের করেন।

শেখ সাজিয়া আফরিন শাম্মী আরও জানান, তিনি পরে জানাতে পারেন তার স্বামী এম ডি বদিউজ্জামান শেখ রুবেল তিনি স্ত্রী থাকা অবস্থায় অধিক যৌতুকের লোভে এ বছরের শুরুর দিকে তার অনুমতি না নিয়ে যশোর এলাকার একটি মেয়েকে বিয়ে করেছেন। জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হওয়ার করনে এ বিষয়ে কিছু বলতে গেলে তিনি সহ তার বাবার পরিবারের লোকজনকে রুবেল নানা ভাবে হুমকি দিতো।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল বরিশালটাইমসকে জানান, স্ত্রীর করা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা থাকায় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম ডি বদিউজ্জামান শেখ রুবেল কে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নদীতে মাছ ধরার জালে উঠল ৪ ফুট লম্বা কুমির  কয়েদি পোশাকে মিন্নির ছবি ভাইরাল  দৈনিক বজ্রকন্ঠের অবিশ্বাস্য রেকর্ড; বিশ্বসাহিত্যে তোলপাড়  স্বামীর দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে অমানুষিক নির্যাতন  তজুমদ্দিনে সুদের টাকার জন্য প্রবাসীর স্ত্রীকে হাত বেঁধে নির্যাতন  মহানবী ও স্ত্রী আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি, পিকলু গ্রেপ্তার  অতিরাজনীতির’ ভবিষ্যৎ কী?  শেবাচিম হাসপাতালের ১০ ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে মামলা  কলাপাড়ায় তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ  মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল