২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

পিরোজপুরে ১২ ঘণ্টায় তিন নারীর লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৩ অপরাহ্ণ, ০৮ আগস্ট ২০১৭

পিরোজপুরের মঠবাড়িয়ায় ১২ ঘণ্টার মধ্যে তিন নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ২টি ও উত্তর মিঠাখালী গ্রামের পিতার বাড়ি থেকে একটি লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মঙ্গলবার (০৮ আগস্ট) জেলা মর্গে পাঠান।

উদ্ধার লাশগুলো হলো- লাভলী বেগম (২৮), লাইজু আক্তার ছকিনা (২০) এবং জামিলা আক্তার (১৯)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, প্রেমিক আল আমিনের প্ররোচনায় পার্শ্ববর্তী পাথরঘাটা থানার খাশতাবক এলাকার মঞ্জুরুল আলমের মেয়ে লাভলী বেগম স্বামী মজিবরকে একমাস আগে তালাক দেয়। প্রেমিক আল আমিন বিয়ে করতে রাজী না হওয়ায় গত সোমবার রাতে ঘরে থাকা চালের পোকা নিধনের ওষুধ খেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের হানিফ মাতুব্বরের মেয়ে লাইজু আক্তার ছকিনার সন্তান না হওয়ায় স্বামী জাহাঙ্গীর হোসেনের নির্যাতনের এক পর্যায় সোমবার রাতে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পিতা হানিফ মাতুব্বরের বসতঘর থেকে মঙ্গলবার সকালে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এ ঘটনার পর থেকেই স্বামী জাহাঙ্গীর পলাতক রয়েছেন। ছকিনার মা মমতাজ বেগম জানান, বিয়ের চার বছরে ছকিনার সন্তান না হওয়ায় স্বামী প্রায়ই নির্যাতন করত।

অপরদিকে পৌর শহরের কাছিছিড়া গ্রামের বেকার স্বামী রফিকুল ইসলামের ওপর অভিমান করে মঙ্গলবার সকালে জামিলা আক্তার বাবার বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।”

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন