১৩ িনিট আগের আপডেট বিকাল ১:৫২ ; শনিবার ; মার্চ ২, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে ১ ব্যক্তিকে শ্বাসরোধে হত্যা

বরিশালটাইমস রিপোর্ট
৬:৫৬ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৬

পিরোজপুর সদর উপজেলায় শাহাজান শেখ (৪০) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার পর গাছে ঝুলিয়ে রাখা হয়েছে বলে  অভিযোগ করেছে নিহতের স্বজনরা।

শুক্রবার (২৫ মার্চ) সকালে শ্বশুরবাড়ির কাছে একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে কোন এক সময় উপজেলার উত্তর কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহাজাহান সদর উপজেলার তেজদাসকাঠি গ্রামের মতিউর রহমানের ছেলে।

নিহতের ভাই আব্দুস সোবহান জানান, শাহাজানের সঙ্গে তার স্ত্রী মাকসুদার দুই বছর ধরে পারিবারিক কলহ চলছিল। গত মঙ্গলবার স্ত্রীর দেওয়া খবরের ভিত্তিতে তিনি শ্বশুরবাড়িতে যান। এরপর শুক্রবার সকালে শ্বশুরবাড়ির সামনের একটি আম গাছের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।
সোবাহানের দাবি, তার ভাইকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব কান্তি মণ্ডল বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবর বিজ্ঞপ্তি, পিরোজপুর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে রাস্তায় রাস্তায় বিজয় মিছিল  পলাশে রাঙানো বরিশাল বিশ্ববিদ্যালয়  পরিবারের অগোচরে ধর্ম পরিবর্তন মেয়ের, লাশ নিতে এসে বিপাকে বাবা  বরিশালে বেঁধে দেওয়া দামে মিলছে না এলপিজি সিলিন্ডার  ক্রেতা সেজে প্রতারণা, নারী গ্রেপ্তার  পটুয়াখালীতে স্বামীকে কুপিয়ে হত্যার পর ঘরে লাশ রেখে থানায় হাজির স্ত্রী  ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মাদ্রাসাছাত্র খুন  জামিনে মুক্ত বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন  কুমিল্লাকে হারিয়ে বিপিএলের নতুন ইতিহাস লিখলো বরিশাল  মিরপুরে যত্রতত্র গড়ে উঠেছে রেস্টুরেন্ট, বেশিরভাগই অগ্নিঝুঁকিতে