৬ মিনিট আগের আপডেট রাত ১১:১৯ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে ২ পক্ষের সংঘর্ষে জখম ১৬, নারীসহ ৪ জনের অবস্থা আশঙ্কাজনক

বিশেষ বার্তা পরিবেশক
১:২৪ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২০

বার্তা পরিবেশক, পিরোজপুর :: পিরোজপুর পৌর শহরের মুক্তারকাঠী এলাকায় আধিপত্ব বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে ১৬ জন আহত হয়েছেন। এর মধ্যে এক নারীসহ ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, পৌর শহরের আলামকাঠী এলাকার বাসিন্দা সুমনের সঙ্গে মুক্তারকাঠী এলাকার রফিক ও রানার ওই দিন বিকালে ঝগড়া হয়। এরপর রাতে আলামকাঠী এলাকার লোকজন মুক্তারকাঠী এলাকায় গিয়ে হামলা করলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ধারালো অস্ত্র ও লাঠির আঘাতে উভয়পক্ষের অন্তত ১৬ জন আহত হয়। এর মধ্যে রুমা বেগম নামে এক নারীসহ ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে।
পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল বরিশালটাইমসকে জানান, তুচ্ছ ঘটনা নিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয় । উভয়পক্ষের ১৬ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক তন্ময় মজুমদার জানান, আহতদের মধ্যে অধিকাংশের শরীর ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আহতদের মধ্যে ৪ জনকে খুলনায় পাঠানো হয়েছে।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বেতাগীতে নতুন করে আরও একজনের শরীরের করোনা শনাক্ত  এবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী ও ছেলে করোনায় আক্রান্ত  মাস্ক ছাড়া বাইরে বের হলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল  বাসভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’  মঠবাড়িয়ায় নবাগত ইউএনওকে পূঁজা উদযাপন কমিটির সংবর্ধনা  লালমোহনে এসএসসির ফলাফলে এগিয়ে হা-মীমের শিক্ষার্থীরা  করোনা লক্ষন নিয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু  পরিচ্ছন্নকর্মী পেটালেন সাব্বির!  হত্যা মামলায় ফের গ্রেপ্তার মৃত্যুদণ্ড মওকুফ পাওয়া আসলাম  সুন্দরবন সুরভী এ্যাডভেঞ্চার কেউ মানেনি স্বাস্থ্যবিধি!