৪ মিনিট আগের আপডেট বিকাল ৩:৩১ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে ৩ নারীকে গাছে বেঁধে বসতঘর গুঁড়িয়ে দিল দুর্বৃত্তরা

বরিশালটাইমস রিপোর্ট
৬:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

বার্তা পরিবেশক, পিরোজপুর:: পিরোজপুরের মঠবাড়িয়ার পশ্চিম পাতাকাটা গ্রামে মঙ্গলবার সকালে প্রকাশ্যে বৃদ্ধাসহ তিন নারীকে গাছের সঙ্গে বেঁধে বসতঘর গুঁড়িয়ে দিয়েছে প্রতিপক্ষের ভাড়াটিয়া দুর্বৃত্তরা।

এ সময় দেড় শতাধিক ভাড়াটিয়া সন্ত্রাসীর দেশীয় অস্ত্রের তাণ্ডবে এলাকায় ভীতি ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুহুল (২৫) ও ইয়াসিনকে (২২) নামে দুজনকে আটক করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের মৃত লাল মিয়া মৃধার ছেলে আলতাফ মৃধা তার পৈত্রিক সম্পত্তিতে একখানা বসতঘর উঠিয়ে প্রায় ৩০ বছর ধরে বসবাস করে আসছিলেন। গত ৮-৯ বছর ধরে একই বাড়ির সাইদ মৃধা আলতাফের সীমানার মধ্যে জমি পাবে বলে দাবি করে আসছে। এ ঘটনা নিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও থানায় সালিশ ব্যবস্থা চলমান আছে।

স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেন জানান, সালিশ ব্যবস্থা চলমান থাকার পরও সাইদ মৃধা ভাড়াটিয়া সন্ত্রাসীদের দিয়ে বসতঘরটি গুঁড়িয়ে দেয়। যা অমানবিক।

সন্ত্রাসীদের আঘাতে আহত বৃদ্ধা নূরুন্নাহার (৭০) জানান, ঘর ভাঙচুরের সময় ঘরে রক্ষিত নগদ টাকা, স্বর্ণালংকার, জমির দলিলপত্র, পাসপোর্ট ও মালামাল লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার পরিদর্শক (তদন্ত) আ. হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
    বাস ভাড়া ৬০ শতাংশ বাড়িয়ে প্রজ্ঞাপন  বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু  জনগণের টাকা নয়-ছয় করা যাবে না: কাদের  করোনার মধ্যেই প্রিয়জনকে হারালেন তাপসী  ‘লকডাউন’ শীথিলের দিন সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু, শনাক্ত ২৫৪৫  বেনাপোলে ৩৮ কেজি গাঁজা জব্দ  ‘চাচীর সঙ্গে পরকীয়া’, চাচার সেপটিক ট্যাঙ্কে ভাতিজার মরদেহ  'বাস ভাড়া এক পয়সাও বাড়ানো উচিত হবে না'  খুলনাকে হটিয়ে শীর্ষে সাতক্ষীরা