২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

পিরোজপুর/ জমি নিয়ে বিরোধে নারী কাউন্সিলরের পা ভাঙলেন প্রতিপক্ষরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫৬ অপরাহ্ণ, ০২ জুন ২০২১

পিরোজপুর/ জমি নিয়ে বিরোধে নারী কাউন্সিলরের পা ভাঙলেন প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় পারিবারিক জমি সংক্রান্ত বিরোধে নারী কাউন্সিলর মঞ্জু রানী সাওজালকে (৫০) বেধড়ক পিটিয়ে পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। এ ঘটনায় মঞ্জু রানী সাওজাল বাদী হয়ে স্বপন সাওজালকে প্রধান আসামি করে আটজনের নামে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। এ মামলায় অজ্ঞাত আরও আটজনকে আসামি করা হয়েছে। সংশ্লিষ্ট আদালত মামলাটি আমলে নিয়ে মঠবাড়িয়া থানার ওসিকে বুধবার এজাহার করার নির্দেশ দেন।

আহত মঞ্জু রানী সাওজাল মঠবাড়িয়া পৌরসভার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং সবুজনগর গ্রামের বিধান চন্দ্র সাওজালের স্ত্রী।

মামলা সূত্রে জানা যায়, একই বাড়ির স্বপন সাওজাল গংদের সঙ্গে ওই নারী কাউন্সিলরের জমি ও পারিবারিক বিরোধ চলে আসছিল। গত ২৬ মে দুপুরে নারী কাউন্সিলর মঞ্জু রানী সাওজাল মন্দিরে পুজা দিতে গেলে প্রতিপক্ষরা বাঁধা দেয়। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী এলোপাতাড়ি পিটিয়ে পা, পায়ের আঙুল ও হাতের আঙুল পিটিয়ে ভেঙে দেয়।

এ সময় তার সঙ্গে থাকা স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। স্থানীয়রা নারী কাউন্সিলরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান।

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামলার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন