২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

পিস্তল ঠেকিয়ে বিকাশকর্মীর ১৬ লাখ টাকা ছিনতাই, আহত ১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৩ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০১৭

ভোলার লালমোহন উপজেলায় অস্ত্রের মুখে জিম্মি করে বিকাশকর্মীর কাছ থেকে ১৬ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছে তুহিন নামের এক বিকাশকর্মী। রোববার (২৬ নভেম্বর) বিকালে উপজেলার নাজিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত বিকাশকর্মীকে শহরের একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

ঘটনার পর থেকেই ভোলার গোয়েন্দা পুলিশ, থানা পুলিশ ও ডিএসসির পৃথক তিনটি টিম বিষয়টি তদন্ত করেছে। এ ঘটনায় পুরো শহরজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভোলা বিকাশ ডিলার মনসুর আলম বরিশালটাইমসকে জানান, বিকালের দিকে ব্যাংক থেকে ১৬ লাখ টাকা তুলে নিয়ে তুহিন ও শাহিন নামের দুই বিকাশকর্মী এজেন্টদের মধ্যে টাকা বিতরনের জন্য গেলে পথিমধ্যে একদল দুর্বৃত্ত তাদের পথ গতিরোধ করে। ওই সময় দুর্বৃত্তরা তাদের ধারালো অস্ত্র ও পিস্তল ঠেকিয়ে ১৬ লাখ টাকা লুট করে নিয়ে যায়। বাধা দিতে গেলে বিকাশকর্মী তুহিনকে অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা।

ঘটনার সময় তুহিনের সাথে থাকা অপর বিকাশকর্মী শাহিন বরিশালটাইমসকে জানান, কিছু বুঝে উঠাই আগেই কিছু দুর্বৃত্তরা এসেই তুহিনের উপর হামলা চালিয়ে টাকা ছিনতাই করে নিয়ে যায়। এসময় তাদের হাতে ধারালো অস্ত্র ও পিস্তল ছিলো।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা ভোলা গোয়ান্দা পুলিশ (ডিবি) ওসি মো: ফারুক হোসেন বরিশালটাইমসকে জানান, বিকাশকর্মীর টাকা ছিনতাইয়ের অভিযোগ পেয়ে আমরা ঘটনার তদন্ত করছি এবং দোষীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। এছাড়া অপর বিকাশকর্মী শাহিনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে ০৭ নভেম্বর চরফ্যাশন থেকে একই স্টাইলে বিকাশকর্মীর ১৭ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। তবে সে ঘটনায় এখনও উৎঘাটন করা সম্ভব হয়নি। একের পর এক টাকা ছিনতাইয়ের ঘটনায় শহরের জুড়ে একদিকে যেমন চাঞ্চল্যের সৃষ্টি হচ্ছে অন্যদিকে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বিকাশকর্মী, এজেন্ট ও ডিলাররা।

এদিকে আহত বিকাশকর্মী তুহিনকে শহরের মোহনা ডায়াগনষ্টিক সেন্টারে ভর্তি করা হয়েছে, তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

 

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন