৩ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:১৮ ; মঙ্গলবার ; নভেম্বর ১২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ছেলে বউকে মামলায় ফাঁসাতে সাবেক এমপি হিরুর হুমকি (অডিও)

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২৪ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক, বরগুনা:: জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম সারওয়ার হিরু একটি মামলা দায়ের করে নিজের ছেলে গোলাম মোর্শেদ রানাকে জেলে পাঠিয়েছেন। রানার স্ত্রী বেবীকেও জেলে পাঠানোর হুমকি দিয়েছেন তিনি। সবকিছু বেশি না বুঝে পুত্রবধূকে ‘নতুন স্বামী জোগাড়’ করতেও বললেন সাবেক এমপি।

পুত্রবধূ বেবী তার শ্বশুর হিরুর মোবাইলে ফোন করলে তিনি তাকে যে হুমকি দিয়েছেন সেটির অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ওই অডিওতে শোনা গেছে, বেবী তার শ্বশুর হিরুকে তাদের বাড়িতে আসতে বললে তিনি উত্তেজিত হয়ে বাজে ভাষায় বকাঝকা শুরু করেন। বেবীকে বাবার বাড়ি ময়মনসিংহে ফিরে যেতে বলে অশ্লীল মন্তব্যও করেন। এ সময় ছেলের সঙ্গে জেলে চালান করে দেওয়ারও হুমকি দেন হিরু। বেশি না বুঝে পুত্রবধূকে নতুন স্বামী জোগাড় করতেও বলেন সাবেক এমপি।

ভাইরাল ওই অডিও শুনে স্থানীয় লোকজনের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তাদের দাবি মিথ্যা মামলায় ছেলেকে জেলে পাঠিয়ে এখন পুত্রবধূকে তিনি হুমকি দিচ্ছেন।

এ বিষয়ে বিআরডিবি পাথরঘাটার সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন বাবুল জানান, ‘সমাজের প্রথম শ্রেণির ব্যক্তি ও সাবেক সাংসদ হিসেবে ছেলে ও পুত্রবধূর সঙ্গে এমন আচরণ কাম্য নয়। হিরু একজন সামাজিক লোক হয়ে অসামাজিক আচরণ করে সমাজে নোংরামি করছেন।’

সাধারণ মানুষকে গালিগালাজ করার অভিযোগ হিরুর বিরুদ্ধে এর আগেও রয়েছে বলে জানান তিনি।

এদিকে গোলাম সারওয়ার হিরু বিষয়টি অস্বীকার করে বলেন, ‘অডিও কল রেকর্ডটি আমার না। আমি তাকে কখনো দেখিওনি কখনো কথাও হয়নি। তবে আমার সাথে রানার জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে থানায় মামলা রয়েছে।’

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, হুমকির বিষয়ে বেবী থানায় এসে মৌখিক অভিযোগ দিলে তাকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রানার স্ত্রী বেবী বলেন, ‘আমি শঙ্কার মধ্যে আছি। শ্বশুরের পক্ষ থেকে আমাকে নানাভাবে হুমকি ধামকি দেওয়া হচ্ছে। পাথরঘাটায় আমার কোনো আত্মীয়-স্বজন নেই। আমার স্বামীকে জেলহাজতে পাঠিয়ে আমাকেও হুমকি দিচ্ছে।’

বরগুনা-২ আসনের সাবেক সংসদ গোলাম সারোয়ার হিরুর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে বুধবার সকালে পাথরঘাটা থানায় মামলা দায়ের করায় তারই বড় ছেলে গোলাম মোর্শেদ রানাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে বুধবার বিকেলে আদালতে সোপর্দ করলে পাথরঘাটার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জামিন নামুঞ্জর করে তাকে জেলহাজতে পাঠান।

পুত্রবধূকে ‘নতুন স্বামী জোগাড়’ করতে বললেন সাবেক এমপি হিরু

পুত্রবধূকে ‘নতুন স্বামী জোগাড়’ করতে বললেন সাবেক এমপি হিরু

Gepostet von Amader Shomoy am Donnerstag, 7. November 2019

 

বরগুনা

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক: এইচ এম জাহিদ
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নিজেদের স্বার্থেই বাঁচাতে হবে সুন্দরবন  আসামি ধরতে গিয়ে সন্ত্রাসীদের কোপে রক্তাক্ত ৩ পুলিশ কর্মকর্তা  বুলবুলে উড়ে গেছে টিনের চাল, ভেতরে এতিম শিশুদের কোরআন তিলাওয়াত  ধর্ষণের ক্ষতিপূরণে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর  দেশে সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ গড়ে তোলার আহ্বান রাষ্ট্রপতির  বুলবুল'র তাণ্ডবে ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার  হাজার হাজার মানুষকে জড়ো করে মাইকে ফুঁ, পালালেন কবিরাজ  রাঙ্গার বিচার চাইলেন নুর হোসেনের মা  দেশের প্রতিটি বিশ্ববিদ্যালয় ক্ষমতাসীনদের টর্চারসেল  বেনাপোল কাস্টম অফিস থেকে বিপুল পরিমাণ স্বর্ণ ও ডলার চুরি