৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:৪৭ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পুলিশকে জরিমানা আদায়ের সুযোগ দেবেন না : এসপি ফাতিহা

বরিশালটাইমস রিপোর্ট
১:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৯

বার্তা পরিবেশক, ঝালকাঠি:: নতুন সড়ক পরিবহন আইন নিয়ে ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেছেন, আপনারা কেউ জরিমানা দেবেন না, পুলিশকে জরিমানা আদায়ের সুযোগ দেবেন না। পুলিশও মামলা করে জনগণকে ভোগান্তিতে ফেলতে চায় না।

শনিবার বেলা ১১টার দিকে ঝালকাঠি শহরের প্রবেশদ্বার কৃষ্ণকাঠি বিশ্বরোড মোড়ে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়ন সম্পর্কে জনসচেতনতামূলক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, সচেতন করতেই আইন কঠোর করা হয়, কাউকে বিপদে ফেলতে না। যে দেশের আইন যত কঠোর এবং যে আইনের শাস্তি যত গুরুতর সে অপরাধও অনেক কম।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আইন আইনের গতিতেই চলবে, আমরা আইন রক্ষা করবো।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর তরুন কর্মকার, আন্তজেলা বাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন আহমেদ, পুলিশ ইন্সপেক্টর আবু তাহের মিয়া, মুরাদ আলী, মামুন হোসেন, হাবিবুর রহমান, আদেল আকবর প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বিশ্বরোডে চেকপোস্ট বসিয়ে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন চালকদের কাগজপত্র যাচাই করেন এবং বর্তমান আইন মেনে চলতে সচেতন হওয়ার আহ্বান জানান।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সেই খোরশেদের স্ত্রী শ্বাসকষ্ট নিয়ে জীবন সংকটে, আইসিইউ খালি নেই  ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ে করোনার হানা, কোয়ারেন্টিনে বহু কর্মকর্তা  পঞ্চম দফায় আরও ১ মাস লকডাউন বাড়াল ভারত  এক যাত্রীকে কিনতে হবে দুই টিকিট  বরিশালে ৯ পুলিশসহ আরও ২২ জনের করোনা সনাক্ত  মর্গে জায়গা হয়নি, এসি রুমে পচে গিয়েছিল ২৬ বাংলাদেশির লাশ  মেয়রসহ পরিবারের পাঁচজন করোনায় আক্রান্ত  এই দেশটাকে কখনও আমার দেশের মতো মনে হয়  বরিশালে করোনার লক্ষণ নিয়ে ২ জনের মৃত্যু  র‌্যাবের ১৩ সদস্য করোনা আক্রান্ত