৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:৬ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পুলিশকে পিটিয়ে মূত্রপান করালেন বিজেপি বিধায়ক

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯

পুলিশের একজন সদস্যকে বেধড়ক পেটানোর পর জোরপূর্বক মূত্রপান করানোর অভিযোগ উঠেছে বিজেপি বিধায়কের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারখেরা এলাকায়। এ ঘটনার পর স্থানীয় বিধায়ক কিষেণলাল রাজপুত ও তার কয়েকজন অনুগামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত মোহিত গুর্জর।

জানা গেছে, এ ব্যাপারে তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয়রা বলছেন, আসাম রোড থানায় কনস্টেবল হিসেবে কর্মরত আছেন মোহিত। রাহুল নামে স্থানীয় এক যুবকের কাছ থেকে ৫০ হাজার টাকা দিয়ে একটি বাইক কিনেছেন তিনি।

কিন্তু, রাহুলের কাছে আসল কাগজপত্র না থাকায় সেই গাড়িটি মোহিতের নামে ট্রান্সফার করতে পারছিলেন না। বিষয়টি নিয়ে গত কয়েকদিন ধরে অনেক জলঘোলাও হয়। বাধ্য হয়ে মোহিত বাইকের বদলে নিজের টাকা ফেরত চান।

এরপর গত ১২ ডিসেম্বর ফোন করে আবারো টাকা ফেরত চাইলে তাকে পিলভিট মান্ডি সমিতির গেটে আসতে বলেন রাহুল। কিন্তু, সেখানে যাওয়ার পর তাকে স্থানীয় বিধায়ক কিষেণলাল ভাইপো ঋষভের নেতৃত্বে একদল যুবক মারধর করার অভিযোগ ওঠে।

এমনকি তাকে লক্ষ্য করে গুলিও চালানো হয়। এরপর মোহিতের গলার সোনার চেন ও ম্যানিব্যাগ কেড়ে নেওয়া হয়। এ ঘটনার কিছুক্ষণ পর আসাম রোড থানায় যান মোহিত। কিন্তু, কিছুক্ষণ বাদে সেখানে গিয়ে হাজির হন বিজেপি বিধায়ক কিষেণলাল রাজপুত ও তার প্রায় ৫০ জন অনুগামী।

মোহিতকে আবারো মারধর করার পাশাপাশি গলায় জুতার মালা ঝুলিয়ে দেওয়া হয়। তারপর জোর করে তাকে মূত্রপান করানো হয়। উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তাদের কাছে এ বিষয়ে অভিযোগ জানাতে গেলেও তা নেওয়া হয়নি। বাধ্য হয়ে আদালতের দ্বারস্থ হন মোহিত। বর্তমানে আদালতের নির্দেশে বিজেপি বিধায়ক, তার ভাইপো-সহ ৫০ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ।

বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি, প্রতারক নুরে আলম গ্রেপ্তার  আ’লীগ কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে বিশ্বাসী না: ওবায়দুল কাদের  বাংলাদেশি সন্দেহে ২০০ মুসলিমের ঘর ভাঙল ভারতীয় পুলিশ  বিউটিশিয়ানকে তুলে নিয়ে ৩ পুলিশ কর্মকর্তার নিপীড়ন!  পটুয়াখালীতে মেছো বাঘ উদ্ধার  এইডস্ আক্রান্ত তরুণীকে ধর্ষণ করে বিপাকে...!  কাশ্মীর সংকট: পাকিস্তান সফরে আসছেন ট্রাম্প, কী ভাবছে ভারত?  বরিশাল অঞ্চলের ৪৫ মাদ্রাসাশিক্ষক পাচ্ছেন বিএড স্কেল  দিনে মাদকবিরোধী অভিযান, রাতে সার্কেল অফিস পুড়িয়ে দিল দুর্বৃত্তরা!  বরগুনায় মাহফিল থেকে তুলে নিয়ে কিশোরীকে ‘গণধর্ষণ’