৩ মিনিট আগের আপডেট বিকাল ৪:৩৬ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পুলিশকে মারধর, গ্রেপ্তার তিন যুবক

বিশেষ বার্তা পরিবেশক
৮:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন ::  নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে কর্মরত পুলিশকে মারধর করার ঘটনায় তিনজন যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার সকালে তাদের গ্রেপ্তার করে বিমানবন্দর ক্যাম্প পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, সৈয়দপুর শহরের হাতিখানা মহল্লার মো. শরীফের দুই ছেলে মো. ওমর আলী (২৫) ও মো. হায়দার আলী (২২) এবং একই এলাকার মো. আলী হোসাইনের ছেলে মো. ইজাজ আহম্মেদ রফিক (২৪)।

এ ঘটনায় ৮-আর্মড পুলিশ ব্যাটালিয়ন, সৈয়দপুর বিমানবন্দর ক্যাম্পের উপপরিদর্শক (এএসআই) মো. সালেকুজ্জামান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, ওই তিন যুবক হেলমেটবিহীন অবস্থায় একটি মোটরসাইকেলে চড়ে দ্রুতগতিতে বিমানবন্দরে ঢুকছিল। এ সময় কর্তব্যরত কন্সটেবল সেলিম মোটরসাইকেল থামানোর জন্য সিগন্যাল দেয়। কিন্তু তারা সিগন্যাল অমান্য করে যাওয়ার চেষ্টা করলে ওই কনস্টেবল দৌঁড়ে গিয়ে মোটরসাইকেলের সামনে দাঁড়ায়।

এ সময় ওমর আলী তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও মোটরসাইকেল থেকে নেমে ওই কনস্টেবল সেলিমকে মারতে থাকেন। এ সময় সেলিম গুরুতর আহত হন ও তার পোশাক ছিঁড়ে যায়। পরে অন্যান্য পুলিশ সদস্যরা ছুটে এসে তাদের গ্রেপ্তার করে। আহত সেলিমকে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান। তিনি জানান, থানায় মামলা হওয়ায় গ্রেপ্তারকৃত আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  চা বিক্রেতার স্কুলে শতভাগ পাশ  জিপিএ- ৪.৫০ পেয়েও নিজেকে শেষ করল বর্ষা  করোনায় মারা গেলেন এনটিভির অনুষ্ঠান প্রধান  মাদরাসা বোর্ডে শীর্ষে ঝালকাঠি এনএস কামিল মাদরাসা  করোনায় মারা যাওয়া সেই নার্সের ছেলের দায়িত্ব নিলেন পররাষ্ট্রমন্ত্রী  করোনার 'প্রতিষেধক' আবিষ্কার করেছি, দাবি এক আফগান ব্যক্তির!  বাংলাদেশির শেষ ইচ্ছা পূরণ করলেন সিঙ্গাপুরের চিকিৎসকেরা  বাস ভাড়া ৬০ শতাংশ বাড়িয়ে প্রজ্ঞাপন  বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু  জনগণের টাকা নয়-ছয় করা যাবে না: কাদের