২ িনিট আগের আপডেট বিকাল ১২:৪৯ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

পুলিশের উপস্থিতিতে স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা, এএসআই প্রত্যাহার

বরিশালটাইমস রিপোর্ট
১১:০৪ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৭

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের রাজপাশা গ্রামে পুলিশের উপস্থিতিতে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে কটূক্তি করায় মেয়েটির আত্মহত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর ভাণ্ডারিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবুল বাশারকে মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

মেয়েটির পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজপাশা গ্রামের আব্দুল মালেক হাওলাদার রোববার প্রতিবেশী মানিক মৃধা ও তার ভাই মনির মৃধারসহ চার জনের বিরুদ্ধে জীবনের নিরাপত্তা চেয়ে ভাণ্ডারিয়া থানায় লিখিত অভিযোগ করেন।

সোমবার বেলা ১১টার দিকে থানার এএসআই আবুল বাশার অভিযোগ তদন্তে রাজপাশা গ্রামে যান। এ সময় পুলিশের উপস্থিতিতে দুই পরিবারের লোকজন ঝগড়ায় জড়িয়ে পড়েন। প্রতিপক্ষের লোকজন এএসআই আবুল বাশারের উপস্থিতিতে আব্দুল মালেক হাওলাদারের মেয়েকে কটূক্তি করেন।

পরে দুপুর সাড়ে ১২টার দিকে মেয়েটি কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে মেয়েটির পাকস্থলী পরিষ্কার করা হয়।

এরপর রাতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে মঠবাড়িয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ সাংবাদিকদের বলেন, অভিযোগ পাওয়ার পর সোমবার রাতে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। তদন্ত প্রভাবমুক্ত করার স্বার্থে এএসআই আবুল বাশারকে প্রত্যাহার করে পিরোজপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।’’

পিরোজপুর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শীর্ষস্থান দখলে নিতে দুপুরে মাঠে নামছে বরিশালের বিপক্ষে মাঠে নামছে কুমিল্লা  যুবককে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় এসআই প্রত্যাহার  দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে হবে: ডা. দীপু মনি  জার্মানি সফরকালে নির্বাচন নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা  লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান