২ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৫৩ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পুলিশের ঘুসিতে ব্যবসায়ীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২২

পুলিশের ঘুসিতে ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পুরান ঢাকার কলাপট্টি এলাকায় অভিযানের সময় পুলিশের মারধরে মন্টু বিশ্বাস (২৭) নামে এক ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। মন্টু টুকরো কাগজের ব্যবসা করতেন।

পুলিশ বলছে, মৃত ব্যক্তি মাদক ব্যবসায়ী। অভিযানের সময় আতঙ্কিত হয়ে তিনি হার্ট অ্যাটাক করেছেন বলে ধারণা করা হচ্ছে।

পুলিশের লালবাগ বিভাগের উপ-কমিশনার জাফর হোসেন বলেন, কোতয়ালি থানা পুলিশের একটি দল প্রথমে কাঞ্চন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি তার মামা মন্টু বিশ্বাসের কাছ থেকে হেরোইন কেনেন। এরপর পুলিশ মন্টুকে গ্রেপ্তারে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ধরা পড়ার ভয়ে মন্টু অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরও বলেন, তাকে মারধর করা হয়নি। ঘটনাটি একজন ম্যাজিস্ট্রেটকে দিয়ে তদন্ত করানো হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

মৃতের স্বজনরা বলছেন, কলাপট্টির ৩/১ নম্বর বাড়ির পঞ্চম তলায় পরিবারের সঙ্গে ভাড়া থাকতেন মন্টু। তার মা নূরজাহান বেগম ওই বাসায় দীর্ঘদিন ধরে খাবারের মেস পরিচালনা করে আসছেন। মঙ্গলবার বেলা ১২টার দিকে কোতয়ালি থানার এসআই আনিসসহ ৫ পুলিশ সদস্যের একটি দল সেখানে যান। তাদের সঙ্গে ছিলেন মেসের সদস্য কাঞ্চন। পুলিশ তার পরিচয় জিজ্ঞেস করলে নূরজাহান তাকে চেনেন বলে জানান। তখন এসআই আনিস মন্টুকে খুঁজতে শুরু করেন। মন্টু তখন ঘুমিয়েছিলেন। পুলিশ ঘুমন্ত মন্টুর বুকে ঘুসি মারে। পরে তারা মাদক ও টাকা খুঁজতে শুরু করে।

এদিকে ব্যথায় মন্টু চিৎকার করে উঠলে এসআই বলেন, ‘ওঠ, নাটক করিস না।’ এরপর আবারও তাকে ঘুসি মারেন। এরপরই মন্টু অচেতন হয়ে পড়েন। পরে তার কোমর থেকে চাবি নিয়ে পুলিশ আলমারি খুলে ১ লাখ ৬৫ হাজার টাকা বের করে নিয়ে যায়। শেষে মন্টুকে সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নেওয়া হয়। সেখানে দুপুর ২টা ৫২মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মা নূরজাহান বেগমের অভিযোগ, পুলিশ তার ছেলেকে মাদক ব্যাবসায়ী সাজাতে গল্প তৈরি করছে। মন্টু পট্টি (টুকরো কাগজ) ব্যবসা করতো। আলমারি থেকে লুট করা টাকা মন্টু ব্যবসার প্রয়োজনে ঋণ নিয়েছিলেন। তিনি ছেলে হত্যার জন্য দায়ী পুলিশ সদস্যদের বিচার দাবি করেন।

এ ব্যাপারে জানতে অভিযানে নেতৃত্ব দেওয়া উপ-পরিদর্শক (এসআই) আনিসের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তার সাড়া যাওয়া যায়নি।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  যাত্রীসংকটের অজুহাতে বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল বন্ধ  উজিরপুরে বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  কলেজশিক্ষকের আপত্তিকর ভিডিওতে নেটদুনিয়ায় ঝড়!  মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স  হারিয়ে যাচ্ছে মুসলমানদের অন্যতম ঐতিহাসিক নিদর্শন প্রাচীন মসজিদ  তজুমদ্দিনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত