৩ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৩৭ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

পুলিশের হাতে আ’লীগ নেতার ছেলে নিযার্তন! প্রতিবাদে থানা ঘেরাও

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৯

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় পুলিশের হাতে কলেজ ছাত্র নির্যাতনের ঘটনার প্রতিবাদে উপজেলা সদরে ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন চলাচল বন্ধ রাখার ঘটনা ঘটেছে।

এ সময় ট্রেন চলাচলেও বাধা দেওয়া হয় বলে জানা গেছে।

নির্যাতিত ওই কলেজ ছাত্রের নাম সারোয়ার জাহান ইপেল ও তিনি উপজেলা আওয়ামী লীগ নেতা ও বারবাড়িয়া ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে।

স্থানীয় সূত্রের খবর, গতকাল (মঙ্গলবার) দুপুরে ইসলামিয়া সরকারি হাইস্কুলের গেটের সামনে চেকপোষ্টে যানবাহনে তল্লাশীকালে ইপেল ও তার বন্ধু মোটর সাইকেলের গতিরোধ করে এর কাগজপত্র দেখতে চায় থানা পুলিশ।

এ নিয়ে একপর্যায়ে কর্তব্যরত গফরগাঁও থানার এসআই রুবেল এর সঙ্গে বিতর্কে জড়িয়ে যায় ইপেল ও তার বন্ধু। এসআই রুবেল তাদের দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।

থানায় আনার পর ইপেল ও তার বন্ধুকে বেধড়ক পেটানো হচ্ছে এমন খবর ছড়িয়ে পড়লে দুপুর সাড়ে ১২টার দিকে কয়েকশত আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা থানা ঘেরাও করে।

কলেজ ছাত্রের উপর পুলিশি নির্যাতনের অভিযোগ এনে দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলা সদরের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয় এলাকাবাসী ।

যানবাহন চলাচল বন্ধসহ ঢাকা-গফরগাঁও-ময়মনসিংহ রেলপথে রেল যোগাযোগে বাধা দেয় এক দল যুবক।

এ কারণে ঢাকাগামী বলাকা এক্সপ্রেস ট্রেনটি ত্রিশাল উপজেলা ধলা রেলওয়ে ষ্টেশনে প্রায় দুই ঘন্টা আটকা পড়ে।

ইপেলের মুক্তির দাবিতে ও গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান ও এসআই রুবেলকে প্রত্যাহারের দাবিতে দুপুর ২টার দিকে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা পৌর শহরে বিক্ষোভ মিছিল বের করে।

উপজেলা যুবলীগের সভাপতি সালাহ উদ্দিন পলাশ বলেন, গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ, এসআই বাপ্পা, এসআই রুবেলের হয়রানির প্রতিবাদে ব্যবসায়ীরা ব্যবসা প্রতিষ্ঠান এবং পরিবহন শ্রমিকরা যানবাহন চলাচল বন্ধ রাখে।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ বলেন- এ ঘটনার নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতাদের সাথে পুলিশ প্রশাসনের আলোচনা চলছে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাজী দুলাল-আজাদ সমর্থনে বিসিসি মেয়র সাদিক বাবুগঞ্জে, উঠান বৈঠকে জনসমুদ্র  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ    হাসপাতালের অফিস সহকারী বরিশালের নুর মোহাম্মদ বিলাসবহুল বাড়ি-গাড়ির মালিক!  উজিরপুরে পুলিশবাহী প্রাইভেটকারের ধাক্কায় স্কুলছাত্র নিহত  বরিশালে ভাতিজার হাতে চাচা খুন  অ্যাডভোকেট মধুর পক্ষে ভোট চাইলেন মেয়র সাদিকপত্নী  আ'লীগ প্রার্থীর পক্ষ নেওয়ায় অতিরিক্ত পুলিশ সুপারকে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যাহতি!  এমপিওভুক্ত হলেন বরিশালের ১৪০ শিক্ষক  নলছিটিতে ওজোপাডিকোর ভ্রাম্যমাণ আদালতের অভিযান