৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:১৯ ; শুক্রবার ; জানুয়ারি ২৭, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

পুলিশ কর্মকর্তার ছেলেকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা, ৩ কনস্টেবল বরখাস্ত

Mahadi Hasan
৩:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২২

পুলিশ কর্মকর্তার ছেলেকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা, ৩ কনস্টেবল বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সিলেটে পুলিশের এক কর্মকর্তার ছেলেকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ তদন্তে প্রমাণ হওয়ায় ৩ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) সুদীপ দাস  এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গত ২৪ নভেম্বর ভোক্তভোগী কলেজছাত্র এ বিষয়ে অভিযোগ করেছেন।

এরপর ঘটনাটি তদন্তে প্রমাণিত হওয়ায় ৩ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইন্সে যুক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

তবে ইয়াবা রাখার ঘটনায় মামলা হবে কিনা এ বিষয়ে তিনি বলেন, ওই কনস্টেবলরা ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করেছে, নাকি ইয়াবা বলে চিৎকার করেছে, বিষয়টি তদন্ত কর্মকর্তার প্রতিবেদন না দেখে কিছুই বলতে পারছেন না।

বরখাস্ত ৩ কনস্টেবল হলেন- সিলেট মহানগর পুলিশে কর্মরত মো. ঝুনু হোসেন জয় (বিপি-০১২০২৩৬৪২৪), ইমরান মিয়া (বিপি-০১২০২৩৫৫৪৭) ও মোহাম্মদ আব্দুল্লাহ (বিপি-০০২০২৩০৯৯৯)।

জানা গেছে, সিলেট শহরতলির মেজরটিলা এলাকার বাসিন্দা পুলিশ সদর দফতরের পিআইও শাখায় কর্মরত পুলিশ পরিদর্শক আবু সায়েদের ছেলে সাইফুর রহমান আসাদ (১৮) গত ১৩ অক্টোবর অনলাইনে নিজের পুরনো একটি মোবাইল ফোন ১৬ হাজার টাকায় বিক্রি করেন।

বিক্রিত মোবাইল ফোনের টাকা নিতে ওইদিন সন্ধ্যায় এক বন্ধুকে সঙ্গে নিয়ে নগরীর বন্দরবাজার এলাকায় যান। টাকা নিয়ে তারা দুজন শাহজালাল (রহ.) মাজার এলাকায় যান।

সেখানে যাওয়ার কিছুক্ষণ পর তিন পুলিশ সদস্য এসে আসাদ ও তার বন্ধুকে ঝাপটে ধরে তাদের সঙ্গে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ইয়াবা পেয়েছেন দাবি করেন।

তাৎক্ষণিক ঘটনার প্রতিবাদ করেন সাইফুর রহমান আসাদ ও তার বন্ধু। তিনি পুলিশে কর্মরত তার বাবার পরিচয়ও দেন। বিষয়টি তিনি তার বাবাকেও জানান। খবর পেয়ে শাহপরান থানায় কর্মরত এসআই জামাল ভুঁইয়া ঘটনাস্থলে যান।

তিনি আসাদ ও তার বন্ধুকে নগরের কোতোয়ালী থানায় নিয়ে যান। সেখানে মুচলেকা রেখে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। তবে ওই কলেজছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা ও টাকা হাতিয়ে নেওয়ার ঘটনার অভিযোগ করেন।

বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছেও পৌঁছায়। এর পরিপ্রেক্ষিতে এসএমপি পুলিশ লাইনের এডিসি (ফোর্স) সালেহ আহমদকে ঘটনাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়।

তিনি গত ২৪ নভেম্বর প্রতিবেদন দাখিল করেন। ওই প্রতিবেদনে (স্মারক এসএমপি-১৬০ /এডিসি (ফোর্স) তিন কনস্টেবলের অপরাধ প্রমাণিত হলে তাদেরকে বরখাস্ত করা হয়।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত