৩ মিনিট আগের আপডেট রাত ১২:১১ ; বুধবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নড়াইলের কালিয়া উপজেলা পেড়লী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) এসএম রেজাউল করিমের বিরুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বীর মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কটূক্তির অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত মঙ্গলবার এসএম রেজাউল করিমের বিরুদ্ধে নড়াইলের পুলিশ সুপারের (এসপি) লিখিত অভিযোগ পেশ করেছেন দুই মুক্তিযোদ্ধা মো. কামরুল ইসলামে ও মো. আলাউদ্দিন জোয়ার্দ্দার।

লিখিত অভিযোগে জানা গেছে, গত ১০ জানুয়ারি সকালে কালিয়া উপজেলার পেড়লী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. কামরুল ইসলামের কাছারী ঘরে মো. কামরুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দিন জোয়ার্দ্দারসহ পাঁচ-ছয়জন লোক বসে মুক্তিযোদ্ধাদের পুনরায় যাচাই-বাছাই বিষয়ে আলোচনা করছিলেন। এসময় পেড়লী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই এসএম রেজাউল করিম সেখানে উপস্থিত হন। একপর্যায়ে সেখানে বসে থাকা নজরুল ইসলামের গলায় পেঁচানো নৌকা ও জাতির পিতার ছবি সম্বলিত একটি মাফলার দেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধনমন্ত্রী শেখ হাসিনা এবং বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে বিদ্রুপাত্মক মন্তব্য করেন। এর প্রতিবাদ করলে এসআই রেজাউল করিম আরও ক্ষিপ্ত হয়ে উপস্থিত বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে অসম্মানজনক ভাষায় কথা বলেন এবং গালিগালাজ করেন।

এছাড়া এর আগে তিনি কালিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আতিয়ার রহমানকে লাঞ্ছিত করেন। এসব বিষয়ে প্রতিবাদ করলে তিনি হত্যা এবং পেন্ডিং মামলার আসামি করার ভয়ভীতি দেখান।

অভিযোগকারীরা এ ব্যাপরে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এসআই এসএম রেজাউল করিমের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জেলা পুলিশ সুপারের কাছে আবেদন করেছেন।

নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন সাংবাদিকদের বলেন, ‘এসআই রেজাউল করিমের বিরুদ্ধে একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

তবে এসআই রেজাউল করিম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি সাংবাদিকদের বলেন, ‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অভিযোগ দাখিল করা হয়েছে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আল্লাহ'র কুদরতি পায়ে নিজেকে বিলীন করে দিতে হবে: চরমোনাই পীর  বাউফলে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় মামলা নিচ্ছে না পুলিশ  পিরোজপুরে মসজিদের পাইলিং টাওয়ার নিচে পড়ে শ্রমিক নিহত  বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আন্দোলন প্রত্যাহার  বাংলা ভাষার শুদ্ধ ব্যবহারের দাবিতে বরিশালে বর্ণ মিছিল  চরফ্যাসন পৌর নির্বাচন: কেন্দ্রীয় যুবলীগের মতবিনিময় সভা  চরফ্যাসনে সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টা, হামলায় নারীসহ আহত ৪  ঝালকাঠিতে ৩৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার  বাউফলে স্বামীর তালাবদ্ধ ঘরের সামনে শিশু সন্তানদের নিয়ে স্ত্রীর অনশন  ঘরের কাজের জন্য স্ত্রীকে দিতে হবে অর্থ