২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পুলিশ ছাড়া একদিন রাস্তায় আসেন দেখি কেমন পারেন: ফারুক

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:৪০ অপরাহ্ণ, ০২ মার্চ ২০২৪

পুলিশ ছাড়া একদিন রাস্তায় আসেন দেখি কেমন পারেন: ফারুক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ‘আওয়ামী লীগকে পুলিশ ছাড়া মাঠে নামতে বলেছেন’ বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক। তিনি বলেন, ‘আওয়ামী লীগ মৃত, এদেশে আওয়ামী লীগের কথা বলার কোনো অধিকার নাই।আওয়ামী লীগ যা বলে, রাষ্ট্রীয় যন্ত্র ব্যবহার করে বলে। তাদের নিজস্ব কোনো ক্ষমতা নাই। পুলিশ ছাড়া একদিন রাস্তায় আসেন দেখি কেমন পারেন।’

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জিয়া পরিষদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের উদ্দেশে বিএনপির এই নেতা বলেন, ‘আপনাদের পায়ের নিচে মাটি নেই। রাষ্ট্রীয় যন্ত্র, পুলিশ, টিয়ার গ্যাস, সাউন্ড গ্রেনেড ছাড়া আপনাদের আর কিছুই নেই।

আর আছে সব মন্ত্রীদের মধ্যে একজন মন্ত্রী হাছান মাহমুদের সুন্দর সুন্দর কথা। এই লোকটা কী পেয়েছে দেশটাকে? পাত্তাই দিতে চায় না। পাত্তা দিবেন, যে সৈনিকরা জেগে উঠেছে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।’ ফারুক বলেছেন, ‘এই সরকার দুর্নীতিবাজ, এদের আমলে কোনো কিছুরই নিরাপত্তা নাই। প্রাকৃতিক দুর্যোগ তো বারবার আসছে।

সবচেয়ে বড় দুর্যোগ আমাদের মাথার উপরে চেপে বসে আছে দ্রব্যমূল্যে ঊর্ধ্বগতি। দেশে এখন গণতন্ত্র নাই, মানবাধিকার নাই, মানুষের কথা বলার অধিকার নেই।’ এ সময় ফারুক বলেন, ‘মার্চ মাস মানেই জিয়া, মার্চ মাস মানেই শহিদ জিয়া’।
আলোচনা সভায় আরও বক্তব্য দেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, আয়োজক সংগঠনের নেতা আবুল কালাম আজাদসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

 

25 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন