৫ মিনিট আগের আপডেট বিকাল ৩:৪১ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পুলিশ সদস্যকে পিটিয়ে কলেজছাত্র আটক

বিশেষ বার্তা পরিবেশক
৯:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: পুলিশের গোয়েন্দা শাখার (ডিএসবি) এক সদস্যকে মারধরের অভিযোগে যশোর এমএম কলেজের তিন ছাত্রকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে এমএম কলেজ ক্যাম্পাসে ওই ডিএসবি সদস্যকে মারধর করা হয়। এরপর অভিযান চালিয়ে ওই তিন শিক্ষার্থীকে আটক করে।

কলেজ ক্যাম্পাস সূত্রে জানা যায়, দুপুরে ছাত্রলীগের এক কর্মী দর্শন বিভাগের এক ছাত্রীকে উত্ত্যক্ত করে। এ ঘটনায় কয়েক শিক্ষার্থী ছাত্রলীগের ওই কর্মীকে মারধর করে। বিষয়টি জানতে সেখানে পৌঁছান ডিএসবির ওই সদস্য। সেখানে উপস্থিত ছাত্রলীগের এক কর্মীর কাছে আগ্নেয়াস্ত্র ছিল। তিনি ওই কর্মীকে কোমরে কি জানতে চাইলে সে দৌড় দেয়। তাকে ধাওয়া করলে সে দৌঁড়ে আসাদ হলে গিয়ে আশ্রয় নেয়। এরপর তার সঙ্গে ছাত্রলীগের ২০-২৫ কর্মী ডিএসবি সদস্যের সঙ্গে খারাপ আচরণ ও তাকে মারধর করে। খবর পেয়ে বিপুল সংখ্যক পুলিশ কলেজের চারপাশে অবস্থান নেয়।

এ বিষয়ে জানতে চাইলে জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম  সাংবাদিকদের জানান, ডিএসবি সদস্যকে মারধরের খবর পেয়ে পুলিশের কয়েকটি টিম এমএম কলেজ ক্যাম্পাসে অভিযান চালায়। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

এছাড়া মারপিটের সঙ্গে জড়িতদের নাম-ঠিকানা সনাক্ত করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে বলে তিনি জানিয়েছেন। তবে আটককৃতদের নাম ঠিকানা প্রকাশ করতে রাজি হয়নি পুলিশ।

এমএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শেখ আবুল কওসার জানন, দুপুরে পুলিশের কয়েকজন কর্মকর্তা তার সঙ্গে দেখা করেন। এ সময় তারা জানান, ক্যাম্পাসে অস্ত্রবাজ সন্ত্রাসীদের ধরতে অভিযান চালাবেন। এ জন্য তারা হলসুপারদের সঙ্গে যাবার অনুরোধ করেন। এরপর তিনি দু’জন শিক্ষককে তাদের সঙ্গে পাঠান এবং পুলিশ অভিযান চালিয়ে সন্দেহভাজন তিনজনকে আটক করে নিয়ে যায়। তবে তাদের পরিচয় প্রকাশ করতে রাজি হননি অধ্যক্ষ।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাংলাদেশির শেষ ইচ্ছা পূরণ করলেন সিঙ্গাপুরের চিকিৎসকেরা    বাস ভাড়া ৬০ শতাংশ বাড়িয়ে প্রজ্ঞাপন  বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু  জনগণের টাকা নয়-ছয় করা যাবে না: কাদের  করোনার মধ্যেই প্রিয়জনকে হারালেন তাপসী  ‘লকডাউন’ শীথিলের দিন সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু, শনাক্ত ২৫৪৫  বেনাপোলে ৩৮ কেজি গাঁজা জব্দ  ‘চাচীর সঙ্গে পরকীয়া’, চাচার সেপটিক ট্যাঙ্কে ভাতিজার মরদেহ  'বাস ভাড়া এক পয়সাও বাড়ানো উচিত হবে না'