৯ মিনিট আগের আপডেট বিকাল ৫:১ ; রবিবার ; মে ২২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পূজায় ব্যস্ততা বাড়ে যৌনপল্লিতে

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৬

পূজার ছুটির ভারতের যৌনপল্লিগুলোর ব্যস্ততা রীতিমতো বেড়ে যায়। আলসেমির যেন কোন অবকাশ নেই এখন যৌনপল্লিতে! কেননা পূজার এ কয়টা দিন কাস্টমারদের ভিড় থাকে তুঙ্গে। তাইতো নবমী নিশি যখন দশমীর দিকে গড়াচ্ছে তখন চূড়ান্ত ব্যস্ততা যৌনপল্লির ঘরগুলোতে।

রীতি হিসেবে, পতিতাদের ঘরের মাটি নিয়েই দেবী প্রতিমা তৈরি হয়। তাইতো প্রতিমা দেখতে যাওয়ার মতো সুযোগ আর হয়ে উঠেনি পতিতাদের।  জানা যায়, গত দু’বছর ধরে দুর্গাপূজা হয়েছিল শহরের বিখ্যাত যৌনপল্লিতেই। কিন্তু এ বছর তাও বন্ধ। তাছাড়া পূজার দিন অন্যরকম অর্থ নিয়ে আসে বিশেষ খদ্দররা যৌনপল্লির বাসিন্দাদের কাছে। চেনা দিনগুলোর চেহারা এই কয়টা দিনে বদলে যায়। নিয়মিত যারা যৌনপল্লিতে আসেন, এ সময় আর তাদের দেখা যায় না। আর বছর ধরে যাদের দেখা যায় না, এসময় তাদেরই বেশি আনাগোনা।

ঠাকুর দেখার ছলে শহরতলীর যে মানুষরা এই কয়টা দিন শহরমুখো হন, মূলত তারাই ছুটে আসেন যৌনপল্লিগুলোতে। শুনতে অবাক লাগলেও একথা সত্য যে, তাদের কাছে পূজার আনন্দ মানে এই যৌনপল্লিতে রাত কাটানোটাই। আর তাই পূজার এ কয়টা দিন সাধারণ ‘খদ্দের’ পেরিয়ে ‘বিশেষ খদ্দের’-এর চাপটাই বেশি থাকে যৌনপল্লিতে।

খবর বিজ্ঞপ্তি, স্পটলাইট

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হাজি সেলিম কারাগারে  ইউনিয়ন পরিষদের বাজেট নিয়ে বার্ষিক পরিকল্পনা ও নাগরিক মতামত  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন জুনের শেষ সপ্তাহে  মেঘনা নদীতে ট্রলারডুবি: ৮ জেলেকে উদ্ধার করল কোস্টগার্ড  বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ভারী বর্ষণের পূর্বাভাস  বরিশালে নৌকাডু‌বিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার  বরিশালে নিউনেস স্কুলে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী  আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: ঝালকাঠিতে আমু  ঝালকাঠিতে পাবজি গেমস খেলতে না দেওয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  নলছিটিতে ২০ বস্তা আটা নিয়ে লঙ্কাকাণ্ড!