২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
বরগুনায় মাইক্রোবাস দুর্ঘটনায় এখনও নিখোঁজ ৩ কর্মস্থলে ফেরা মানুষের যাত্রা নিরাপদ করতে বরিশালে নিসচার মাইকিং বাউফলে ডাকাত দলের সদস্য গ্রেপ্তার বাউফলে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে একটি বসতঘর পুড়ে ছাই ম্যাজিস্ট্রেটকে অর্থলোভী ও ষড়যন্ত্রকারী বলে আখ্যা দিলেন ইউপি চেয়ারম্যান বানারীপাড়ায় সময় টেলিভিশনের পরিচয়ে প্রতারণার অভিযোগে প্রতারক ডিবির জালে বরগুনায় সেতু ভেঙে বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে, ৯ জনের লাশ উদ্ধার উত্তর আমনতগঞ্জে বিএনপি নেতাকর্মীদের ত্রাস, কাউনিয়া থানা পুলিশের উপস্থিতিতে কুপিয়ে জখম বরিশালে মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

পূর্ণশক্তি নিয়ে দেশের উপকূলে এগিয়ে আসছে রিমাল

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:০৭ অপরাহ্ণ, ২৬ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পূর্ণশক্তি নিয়ে দেশের উপকূলে রিমালের অগ্রভাগ এগিয়ে আসছে। প্রতি মুহূর্তে বদলে যাচ্ছে সাগর ও নদী তীরের এলাকাগুলোর আবহাওয়া। বয়ে যাচ্ছে দমকা ও ঝড়ো হাওয়া। জেলায় জেলায় ঝড়ো হাওয়ার পাশাপাশি বৃষ্টি হচ্ছে। নদীর পানি বেড়ে উপকূল ছাপিয়ে ঢুকে পড়ছে লোকালয়ে। ভেঙেছে বাঁধ।

কুয়াকাটা সমুদ্র সৈকতে আছড়ে পড়ছে বড় বড় ঢেউ। ভেঙে যাচ্ছে আশপাশের ছোট ছোট দোকানপাট। পানির উচ্চতা বৃদ্ধি আর তীব্র ঢেউয়ের কারণে ক্ষতিগ্রস্ত হচ্ছে জিওটিউব, জিও ব্যাগ। এরইমধ্যে বাতাসের প্রবল গতিবেগে লণ্ডভণ্ড পরিস্থিতি তৈরি হয়েছে উপকূলীয় এলাকাগুলোতে। বিভিন্ন জায়গায় ঝড়ো হাওয়া ও থেমে থেমে বৃষ্টি হচ্ছে।

আবহাওয়া অফিস বলছে, এটি অতিক্রমের সময় ৮ থেকে ১০ ফুট জলোচ্ছ্বাস হতে পারে। সেই সঙ্গে অতি ভারি বৃষ্টিতে ৫ জেলায় ভূমিধসের শঙ্কার কথাও জানিয়েছে সংস্থাটি। এ অবস্থায় উপকূলের বাসিন্দাদের আশ্রয়কেন্দ্রে নিতে মাইকিং করছে স্থানীয় প্রশাসন। এরইমধ্যে বরগুনার কিছু এলাকা প্লাবিত হয়েছে, দুর্ভোগে পড়েছেন আশপাশের বাসিন্দারা।

91 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন