৫১ মিনিট আগের আপডেট রাত ১১:২৮ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ৫, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

পেটে বাচ্চাসহ গরু জবাই, অত:পর…

বরিশাল টাইমস রিপোর্ট
১১:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক, বরগুনা:: বরগুনার জেলার তালতলীতে পেটে বাচ্চাসহ গরু জবাই করেছেন সাদ্দাম নামের এক কসাই। আজ শনিবার সকালে তালতলী জেটি ঘাটে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তালতলী বাজারের মাংসব্যবসায়ী সাদ্দাম হোসেন প্রতিদিনের মতো শনিবার ভোর ৬টার দিকে উপজেলার জেটি ঘাট বাজারে একটি গরু জবাই করেন। গরু জবাইয়ের পর মাংস কাটার সময় তার পেট থেকে একটি বাচ্চা দেখা যায়। এসময় সেখানে থাকা উপস্থিত লোকজন হৈ চৈ শুরু করে দেয়। সাধারণ মানুষের এমন হৈ চৈ-এর কারণে কসাই সাদ্দাম সেখান থেকে সটকে পড়েন।

পরে তালতলীর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার (ইউএনও) সেলিম মিয়া ঘটনাস্থলে উপস্থিত হয়ে জবাই করা গরুটি মাটিতে পুঁতে ফেলার নির্দেশ দেন।

এ বিষয়ে তালতলী উপজেলার উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা সঞ্জয় সিকদার বলেন, ‘প্রতিদিন গরু জবাই করার পূর্বে ডাক্তারি পরীক্ষা করে রেজিস্টার লিখে রাখার নির্দেশনা দেওয়া আছে। কিন্তু মাংস বিক্রেতারা সেটি নিয়মিত করেন না। জবাই করা গরুটি মাটিতে পুঁতে ফেলার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছি।’

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল নগরীর লুৎফর রহমান সড়কে দিন দুপুরে চুরি    বিমানে আসা পেঁয়াজ পঁচছে টিসিবির গুদামে  নতুন পেঁয়াজ ১৬০, পুরোনো ২৪০  মানুষের রক্ত চুষে বড় লোক হবেন না: রাষ্ট্রপতি  মানুষের রক্ত চুষে বড় লোক হবেন না: রাষ্ট্রপতি  নার্সের ইনজেকশনে ৫ মিনিটে অন্তঃসত্ত্বার মৃত্যু  অপরাধীদের স্থান আওয়ামী লীগে নেই: ওবায়দুল কাদের  পিস্তলসহ দুই সন্ত্রাসী আটক  বরিশালে ৪০ হাজার রেণুপোনা উদ্ধার অত:পর অবমুক্ত