৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৫২ ; সোমবার ; জুন ২৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বরিশাল টাইমস রিপোর্ট
২:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২২

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গতকাল (৪মার্চ) সোমবার বরিশাল থেকে প্রচারিত আজকের সময়ের বার্তা অনলাইন নিউজপোর্টালে বিতর্কিত ‘সাব-রেজিস্ট্রার ইউসুফের কারিশমায় জমির মালিক অহিদ’ সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদে লেখা হয়েছে, ভুয়া কাগজপত্রের মাধ্যমে কোটি টাকার সম্পত্তি দখলের চেষ্টা বিএনপির একজন প্রভাবশালী নেতার ভাইয়ের বিরুদ্ধে। প্রথমে ১৯৯২ সালে ফয়জর আলী মৃধা নামের একজনকে দেখিয়ে জমি ক্রয় করেছেন এস.এম মিজানুর রহমান অহিদ ও আব্দুর রব।

প্রকৃত পক্ষে একটি দলিল করিতে যে-সকল কাগজপত্র দরকার তা দেখেই আমি দলিল সম্পাদন করি। আমাদের কাজ কাগজপত্র দেখে দলিল সম্পাদন করা।

সেখানে আমাকে জড়িয়ে সংবাদে যে মনগড়া কথাবার্তা লেখা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা জানাই।

মো: ইউসুফ
সাব রেজিস্ট্রার, বরিশাল সদর বরিশাল

খবর বিজ্ঞপ্তি

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার