৪ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৪২ ; সোমবার ; জুলাই ৪, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

প্রতিপক্ষের অভাবে আর্জেন্টিনার প্রীতি ম্যাচ নিয়ে শঙ্কা

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৩০ পূর্বাহ্ণ, জুন ৬, ২০১৮

বিশ্বকাপের ঠিক আগ দিয়ে প্রীতি ম্যাচ বাতিল করে প্রতিপক্ষ সঙ্কটে ভুগছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন। সমর্থকদের ক্ষোভের মুখে ৯ জুন ইসরায়েলের জেরুজালেমে হতে যাওয়া প্রীতি ম্যাচটি বাতিল করার সিদ্ধান্ত জানায় এএফএ। কিন্তু সেই ম্যাচ বাতিল করে বিশ্বকাপের আগে আরেকটি প্রীতি ম্যাচ কার বিপক্ষে খেলবে সেটি নিয়ে সংশয়ে রয়েছে মেসিরা।

ফক্স স্পোর্টস রাশিয়া জানিয়েছে, ইতোমধ্যে প্রীতি ম্যাচের জন্য ইউরোপের দেশ মলদোভা, সান মারিনো, মাল্টা ও লিচেনস্টেইন সম্ভাব্য প্রতিপক্ষ হতে পারে আর্জেন্টিনার। ইউরোপে বিশ্বকাপ হওয়ায় মূলত এই মহাদেশের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতেই ইউরোপের কোন দেশের সঙ্গে প্রীতি ম্যাচ খেলতে আগ্রহী আর্জেন্টিনা। আর প্রীতি ম্যাচ খেলার এই মৌসুমে ইউরোপের অন্যান্য প্রায় সব দলই ব্যস্ত রয়েছে। যে কারণে এই চারটি দলেরই বর্তমানে কোন ম্যাচ নেই। তাই আর্জেন্টিনার সম্ভাব্য প্রতিপক্ষ হিসেবে ধরা হচ্ছে এই চার দলের যেকোন একটিকে।

এর আগে, মঙ্গলবার আর্জেন্টিনার অনুশীলন ক্যাম্পের বাইরে সমর্থকদের জার্সিতে রক্ত মেখে প্রতিবাদের মুখে ইসরায়েলের সঙ্গে হতে যাওয়া প্রীতি ম্যাচটি বাতিল করে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন। ইসরায়েলের নির্মম অত্যাচারে দিনের পর দিন বলি হচ্ছে লাখ লাখ ফিলিস্তিন নাগরিক। এই ম্যাচ বাতিল করে আর্থিকভাবে অনেক ক্ষতির মুখে পড়তে হচ্ছে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনকে। কিন্তু মানবিকতার দিক দিয়ে তারা অনন্য এক দৃষ্টান্ত স্থাপন করলো বিশ্বকাপের ঠিক আগ দিয়ে।

খেলাধুলার খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন  বরিশালের উজিরপুরে স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেপ্তার  বাউফলে কোরবানীর ঈদকে সামনে রেখে গরু চুরির হিড়িক  চরফ্যাসনে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর  বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!  গ্রাহকের অর্ধকোটি টাকা নিয়ে ‘ভুয়া এনজিও’ উধাও!  করোনার বড়সড় ধাক্কা: একদিনে প্রাণ গেল ১২ জনের  বাবার লাশ দেখতে এসে ছেলে গ্রেপ্তার  লালমোহনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেল বিনামূল্যে সার-বীজ এবং সেচযন্ত্র  পদ্মাসেতুর প্রভাব: লঞ্চের আগাম টিকিট কিনতে ভিড় নেই