২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ঘূর্ণিঝড় নিয়ে রিভিউ মিটিং করলেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৩ অপরাহ্ণ, ২৮ মে ২০২১

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ঘূর্ণিঝড় নিয়ে রিভিউ মিটিং করলেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

শিবপ্রিয় দাশগুপ্ত, কলকাতা >> ইয়াস ঘূর্ণিঝড় নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গি রিভিউ মিটিং-এর  আগেই প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক সারলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইয়াসের ক্ষয়ক্ষতির রিপোর্টও মমতা প্রধানমন্ত্রীর হাতে তুলে দিলেন।

সূত্রের খবর, তারই সঙ্গে রাজ্যের কী দাবিদাওয়া তাও প্রধানমন্ত্রীর কাছে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী। কলাইকুণ্ডায় পৌঁছে রিভিউ মিটিংয়ের আগেই একান্তেই এই বৈঠক চলে প্রায় ১৫ মিনিট। যদিও আর কোনও বিষয়ে তাদের মধ্যে কথা হয়েছে কিনা তাল জানা যায়নি। প্রধানমন্ত্রীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের রিভিউ মিটিং-য়ে না থাকার কারণ শুভেন্দু অধিকারী।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সকালেই বলেন, কলাইকুণ্ডায় যাচ্ছেন তিনি। তবে প্রধানমন্ত্রীর রিভিউ মিটিংয়ে থাকবেন না। শুধুমাত্র রিপোর্ট জমা দেবেন। সেই জন্য প্রধানমন্ত্রীর কাছে ১৫ মিনিট সময়ও চেয়েছিলেন তিনি।

তবে সূত্রের খবর, শুভেন্দু অধিকারী ওই বৈঠকে থাকার কারণে মুখ্যমন্ত্রী থাকলেন না। সেই জন্য তিনি আলাদা করে বৈঠক করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর সঙ্গে ওই বৈঠক শেষ হওয়ার পর প্রধানমন্ত্রীর নেতৃত্বে দ্বিতীয় বৈঠক শুরু হয়েছে। সেই বৈঠকে রয়েছেন পশ্চিমবঙ্গের জ্যপাল জগদীপ ধনখড়, কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্যের সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র। রাজ্যের ক্ষয়ক্ষতি সহ একাধিক বিষয়ে আলোচনা হবে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন