৬ ঘণ্টা আগের আপডেট বিকাল ২:২৭ ; রবিবার ; এপ্রিল ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

প্রধান নির্বাচন কমিশনারের মায়ের ইন্তেকাল

বরিশাল টাইমস রিপোর্ট
১:০০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৯

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার মা মোসা. আমেলা খাতুন (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার দুপুর ২টার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলার নওমালা ইউনিয়নের নওমালা গ্রামে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে- আমেলা খাতুন দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় জানাজা শেষে তাকে নওমালা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বিষয়টি নিশ্চিত করে বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুষ চন্দ্র দে জানান, খবর পেয়ে তিনি প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হয়েছেন।

এদিকে আমেলা খাতুনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট শাহ্জাহান মিয়া, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট তারিকুজ্জামান মনি ও দি পটুয়াখালী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মহিউদ্দিন আহমেদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শোক প্রকাশ করেছেন।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাজী-কাবিন দুটোই ভুয়া অথচ যৌতুক মামলায় জেল খাটছেন ব্যবসায়ী  ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ  ধর্ষিত মেয়েকে নিয়ে হাসপাতালে কাঁদছেন পাকিস্তানি মা  বাবুগঞ্জে কন্যাশিশুর নিরাপদ বিদ্যালয় নিশ্চিত ও বাল্যবিবাহ রোধে হলিডে ক্যাম্প  বরিশালে সাতদিনে শিশুসহ সাড়ে ৫ শ’ জন ডায়রিয়ায় আক্রান্ত  বরিশালে মেডিকেল অফিসার খুন রহস্য ৬ মাসের মাথায় উন্মোচিত  প্রধানমন্ত্রীর পরিকল্পনায় মানুষের কাছে পৌঁছে গেছে উন্নত সেবা  বরিশালে একটি চক্ষু হাসপাতাল নির্মাণ হবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী  অবহেলিত নলচর হবে একটি আধুনিক গ্রাম: পানিসম্পদ প্রতিমন্ত্রী  বরিশালের কারাগারে বিনা বিচারে বন্দি ১১ জনের ভবিষ্যৎ কী?