৪ ঘণ্টা আগের আপডেট রাত ২:৩৪ ; সোমবার ; এপ্রিল ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

প্রবীণ সাংবাদিক বশির আহমদ আর নেই

বরিশাল টাইমস রিপোর্ট
১:০১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৫, ২০১৯

প্রবীণ সাংবাদিক বশির আহমদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে মিরপুর সাংবাদিক আবাসিক এলাকার বাসভবনে অসুস্থ হয়ে পড়েন।

পরে তাকে মিরপুর-১১ নম্বর সেকশনের (পল্লবী সিনেমা হলের বিপরীতে) ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মৃত্যুকা‌লে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, নাতি-নাতনি ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বাদজুমা সাংবাদিক আবাসিক এলাকা জামে মসজিদে জানাজা শেষে তাকে কালশী কবরস্থানে দাফন করা হবে।

বশির আহমদের মৃত্যুতে ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়শনের সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক দীপু সারোয়ার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছন ও তার আত্মার মাগফেরাত কামনা করেছেন।

জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়শনের সিনিয়র সদস্য ছিলেন এই প্রবীণ সাংবাদিক।

Other, গণমাধ্যম

আপনার মতামত লিখুন :




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে শবে বরাতে একই পরিবারের ৩ জনের ইসলাম গ্রহণ!  উজিরপুরে লঞ্চ-পল্টুনের চাপায় ডাব বিক্রেতার মৃত্যু, আটক-২  জঙ্গল থেকে ৭ দিন বয়সী শিশু উদ্ধার  বরিশালে লঞ্চের ধাক্কায় ফল বিক্রেতা জিতেন নিহত  পা কেটে নেওয়া সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার  ইউএস বাংলার বিমানের টয়লেটে ১৪ কেজি স্বর্ণ!  পরকীয়া প্রেমে বাঁধা হওয়ায় স্বামীকে খুন, স্ত্রীর স্বীকারোক্তি  ভয়াবহ বিস্ফোরণে নিহত ১৮৫ মানুষ  কাজী-কাবিন দুটোই ভুয়া অথচ যৌতুক মামলায় জেল খাটছেন ব্যবসায়ী  ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ