১ দিন আগের আপডেট সন্ধ্যা ৭:১২ ; রবিবার ; মে ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দিন সাথীর যত কুর্কীতি জেনে নিন…

বরিশাল টাইমস রিপোর্ট
৯:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৮

বরিশালবাসী ও বাংলাদেশের জনগণ ভাইয়েরা আমার সালাম পূর্বক নিবেদন এই যে, নাসির উদ্দিন চিটারের কু-কৃর্তি কাহিনী ও স্বভাব, চরিত্র এবং ব্যবসা একমাত্র মাইটিভি ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে ব্যবসা। মারদাঙ্গা সন্ত্রাসী নাসির উদ্দিন চিটার। ধোকাবাজ, জালিয়াতি, সন্ত্রাস ও অন্যায় ছাড়া আর কিছুই বোঝে না। এই নাসির চিটারের বাড়ি মেহেন্দিগঞ্জ। এই চিটার অনেক অপকর্ম করে বাংলাদেশ ছাড়িয়া যায়। অনেক দিন পরে বাংলাদেশে আসিয়া এই ইলেকট্রনিক মিডিয়া মাইটিভি নামে পরিচিত। এই মিডিয়াটি অনেক লোকের মাধ্যমে জানা গেছে- এক ভদ্র মহিলার, তাকে ভূল বুঝাইয়া তাহার সাথে বেইমানী করিয়া এই মাইটিভি চ্যানেলটি আত্মসাত করেন। যা অনেক লোকের মাধ্যমে জানা গেছে এবং এখন চিটার নাসির মামা বাড়ি বসবাস করে অর্থাৎ মামা দুনিয়ায় বেঁচে নাই। এই নাসির চিটার বরিশাল সিটির জায়গা দখল করেন। বরিশাল সিটি মেয়রের সাথে পারেন নাই। কিছুদিন আগে বরিশাল সিটির মেয়র ম্যাজিস্ট্রেট ও পুলিশ দিয়া ভাঙিয়া তাড়িয়ে দেয়। স্বভাবই পরের তা খাওয়ার।

এই নাসির উদ্দিন সন্ত্রাসী ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে ঢাকা বরিশালে কয়েকটি জায়গা দখল করেন। যা একমাত্র শক্তি ইলেকট্রনিক মিডিয়া। কাশিপুর ইউনিয়নের নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের দক্ষিণ পার্শ্বে আমার ক্রয় করা জায়গা কিছু চিহ্নিত সন্ত্রাসী দিয়া দখলে রাখে। আমাকে কয়েকটি মিথ্যা মামলা দিয়া চাঁদাবাজি, ছিনতাই ও নারী নির্যাতন মামলাও পর্যন্ত দিয়াছে। আল্লাহর রহমতে আমাকে কিছুই করতে পারে নাই। এই নাসির উদ্দিন চিটারের ভূয়া কাগজপত্রের বিরুদ্ধে আমার পূর্বের মালিকের পক্ষে আমি আলী হোসেন হাওলাদার জজ কোর্ট, হাইকোর্ট, মহামান্য সুপ্রিম কোর্টসহ সকল কোটের রায় পাইয়াছি। কিন্তু একমাত্র ক্ষমতার কোর্টের রায় পাই নাই। এই জমির পূর্ব মালিক আদম আলী হাজী।

এই জমির ঘটনা বরিশালবাসীর হাজার হাজার লোকে জানে। কিন্তু দু:খের বিষয় সকল কোর্টের রায় পেয়েও স্থানীয় পর্যায়ে এমন কোন বড় মিয়া পাইলাম ন যে আমার এই সমস্যাকে সমাধান করিয়া দিবেন (!) এই সুবাদে মারদাঙ্গা সন্ত্রাসী নাসির উদ্দিন চিটার আমাকে মেরে ফেলার জন্য অনেক চেষ্টা করিয়াছে এবং চেষ্টা করিতেছে। অর্থাৎ আমাকে মেরে ফেলেই এই নথুল্লাবাদ জায়গা দখল তো আছেই মোটা অংকের টাকায় বিক্রিও করিতে পারিবে। তাই টিভির মাধ্যমে, ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন মিথ্যা কাহিনী করে দেখাচ্ছে। তার একমাত্র শক্তি ইলেকট্রনিক মিডিয়া।

আসুন বরিশালবাসী এই যে নাসির চিটার (নাসির’রা) ও যে কত বড় চিটার, কত বড় সন্ত্রাসী, কত বড় মিথ্যুক ওর সাথে না চললে বোঝা যাবে না। আর্মি, র‌্যাব, পুলিশ, দুদক, গোয়েন্দা, ডিবি সকল প্রশাসনের নিকট আমার আবেদন উচ্চ ক্ষমতার মাধ্যমে সঠিক তদন্ত করিয়া সত্যিকারের দোষিকে আইনের আওতায় এনে সঠিক বিচার পাওয়ার আকুল আবেদন।

নিবেদক
(আলী হোসেন হাওলাদার)
সাবেক চেয়ারম্যান
কাশিপুর ইউনিয়ন,
বরিশাল সদর, বরিশাল।
মোবা : ০১৭১১- ৩৫৬৮৭৭

 

এটি বিজ্ঞাপন আকারে প্রকাশ করা হয়েছে। এই বিজ্ঞাপনের দায় পত্রিকা কর্তৃপক্ষ নেবে না। পুরো দায় বিজ্ঞাপনদাতা নিজেই বহন করবেন।

খবর বিজ্ঞপ্তি

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের তেতুলিয়া নদী ভাঙনরোধে বেড়িবাঁধ নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক  বরগুনায় কাটা মাথা ও চামড়াসহ ৫ মণ হরিণের মাংস উদ্ধার  সোমবার শুরু হচ্ছে বিআরটিসির ঈদের আগাম টিকেট বিক্রি  বরিশালে শিক্ষার্থীকে ধর্ষন করে মোবাইলে নগ্ন ছবি ধারন  পিরোজপুরে ইসলামী ফাউন্ডেশনের ডিডি’কে হুমকি  বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে খুন!  ভিসিবিরোধী আন্দোলনে অংশ নেওয়া শিক্ষকদের হয়রানি!  গৃহবধূকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আবার কুপ্রস্তাব  ১ বছর ধরে কিশোরীকে ধর্ষণ করতেন বিএনপির এই নেতা!  গর্ভবতী হলেন পুরুষ! চিকিৎসাবিজ্ঞানে তোলপাড়