১২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:০ ; মঙ্গলবার ; নভেম্বর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ে গায়েবি ‘কবর’ নিয়ে তোলপাড়

বিশেষ বার্তা পরিবেশক
৮:২০ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: হবিগঞ্জের লাখাই উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ে কাল্পনিক মাজার স্থাপন নিয়ে শুরু হয়েছে তোলপাড়। প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ে ‘কবর’ রয়েছে দাবি করে মাজারটি স্থাপন করেন রেনু মিয়া নামে এক তরুণ। তিনি উপজেলার পূর্ব বামৈ গ্রামের মারাজ উল্ল্যাহর ছেলে। প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ের কিছু জায়গাজুড়ে কয়েকটি নিশানা টাঙিয়ে নিয়মিত মোমবাতি জ্বালিয়ে সেখানেই থাকছেন রেনু মিয়া।

লাখাই উপজেলা পরিষদের ভেতরেই প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়। প্রায় পাঁচ বছর আগে কার্যালয়ের সীমানা প্রাচীরের ভেতরে কিছু জায়গাজুড়ে একটি ‘কবর’ আকৃতি তৈরি করেন রেনু মিয়া। কবরটির চারপাশে বিভিন্ন রঙের নিশানা টাঙিয়ে রাখেন তিনি। সেখানে নিয়মিত মোমবাতি জ্বালিয়ে বিভিন্ন আনুষ্ঠানিকতা করেন। দফতরের কর্মকর্তারা নিষেধ করার পরও এ কাজ করছেন ওই তরুণ। রেনু মিয়ার এমন কর্মকাণ্ডে দাফতরিক কাজে ব্যাঘাত ঘটছে বলে জানান সংশ্লিষ্টরা।

উপজেলা প্রাণিম্পদ কার্যালয়ে কর্মরতরা জানান, মাজার বানানো ওই তরুণ মানসিক ভারসাম্যহীন। তিনি মিথ্যা দাবি নিয়ে মাজার স্থাপন করে রেখেছেন। কার্যালয়ের গেট বন্ধ করে রাখলেও দেয়াল টপকে ভেতরে ঢুকে যাচ্ছেন তিনি।

এ ব্যাপারে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আবু হানিফ বলেন, আমি স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। এখানে কারো কবর নেই বলে তারা জানিয়েছেন। অথচ সরকারি দফতরের ভেতর ওই তরুণ জোর করে মাজার দিয়ে সমস্যার সৃষ্টি করেছেন। প্রবেশপথ বন্ধ রাখলেও ধারালো অস্ত্র দিয়ে গেটে আঘাত করতে থাকেন।

তিনি আরো বলেন, কিছুদিন আগে উপজেলা সমন্বয় কমিটির সভায় বিষয়টি উত্থাপন করা হয়েছে। আমরা তাকে পুলিশে দেয়ার প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যাপারে লাখাইয়ের ইউএনও লুসিকান্ত হাজং বলেন, বিষয়টি আমি শুনেছি। পরিদর্শন শেষে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

লাখাই থানার ওসি সাইদুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে উপজেলা প্রশাসনসহ স্থানীয়দের নিয়ে আলোচনা হচ্ছে। অভিযোগ পেলে তাকে গ্রেফতার করা হবে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নতুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন ফরিদুল হক খান  নেশার করার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা!  মহানবী’র (সা.) পবিত্র জন্মভূমিতে এই প্রথম পা পড়লো কোনো ইহুদিবাদী প্রধানমন্ত্রীর  স্ত্রীর সহযোগিতায় শিশুকে ধর্ষণ করল স্বামী  ভোলায় বিয়ের প্রলোভনে নারী কর্মীকে ধর্ষণ করলেন বীমা কোম্পানির ইনচার্জ  বাবা নিখোঁজ মা মানসিক ভারসাম্যহীন, তবুও স্বপ্ন দেখে রুবিনা  বেতন দিতে পারেনি, পরীক্ষা না দিয়েই বাড়ি ফিরতে হল শিশুছাত্রীকে  দেশের ১ কোটিরও বেশি পরিবার পেয়েছে সরকারি চাল  প্রতারনা মামলায় সাবেক মেয়র ফারুকসহ ৩ জনের বিরুদ্ধে রায় কাল  বিনামূল্যে করোনার ভ্যাকসিন পাবে জনগণ: ত্রাণ প্রতিমন্ত্রী