১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

প্রাণ গ্রুপের কাভার্ডভ্যানের ধাক্কায় দুই ভ্যানযাত্রী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: গোপালগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় দুই ভ্যান যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে মুঞ্জুর সরদার (৫০)। অপর নিহতের (৪৫) পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহত ভ্যান চালক হৃদয় সরদারকে (২২) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানিয়েছেন, গোপালগঞ্জ থেকে প্রাণ গ্রুপের একটি কাভার্ডভ্যান (ঢাকা-মেট্রো-উ-১২-০৪৩৫) ঢাকা যাচ্ছিল। এসময় কাভার্ড ভ্যানটি ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়ায় পৌঁছালে বিপরীতমুখী যাত্রীবাহী একটি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ভ্যানে থাকা দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হন এবং ভ্যান চালক গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছেন। পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করতে পারলেও চালক পালিয়ে যায়। গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদেকুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।’

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন