২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

প্রার্থীতা ঘোষণা করলেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী দুলাল

বিশেষ প্রতিবেদক

প্রকাশিত: ০৮:৫২ অপরাহ্ণ, ২১ এপ্রিল ২০২৪

আরিফ আহমেদ মুন্না আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নিজের প্রার্থীতা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল। রোববার বিকেলে বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন। এসময় তিনি বিগত ৫ বছরের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে নিজের অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য পুনরায় বাবুগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থন চান।

মতবিনিময় সভায় তাঁর সাথে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউপি চেয়ারম্যান মৃধা আকতারুজ্জামান মিলন, দেহেরগতি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, মাধবপাশা ইউপির সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদিন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ করিম লাবু, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দ ফারুকুল ইসলাম প্রমুখ সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় তারাও কাজী ইমদাদুল হক দুলালের প্রতি আস্থা এবং অকুণ্ঠ সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল বলেন, ‘বিগত ৫ বছরে আমি উপজেলা চেয়ারম্যান থাকাকালীন আমার আমলে বাবুগঞ্জ উপজেলায় যে নজিরবিহীন উন্নয়ন হয়েছে তা অতীতে আর কখনোই হয়নি। তাই জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আমাদের অভিভাবক জননেতা আবুল হাসানাত আবদুল্লাহর হাতকে শক্তিশালী করতে জনগণ আবার আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে আমি আশাবাদী।

অপর এক প্রশ্নের জবাবে কাজী ইমদাদুল হক দুলাল বলেন, ‘আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কোনো কোনো প্রার্থীর সমর্থকরা গুজব ছড়াচ্ছেন যে, আমি এবার উপজেলা নির্বাচন করবো না। আবার কেউ বলছেন আমি ওমুককে সমর্থন দিয়েছি। আমি বিনয়ের সাথে তাদের এই অপপ্রচার বন্ধ করার অনুরোধ জানিয়ে সবাইকে আশ্বস্ত করতে চাই- আমি নিজেই যেহেতু আবার প্রার্থী হয়েছি সেহেতু কাউকে সমর্থন দেওয়ার প্রশ্নই আসে না।’ #

187 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন