২৩ মিনিট আগের আপডেট বিকাল ১:৩৫ ; রবিবার ; জানুয়ারি ১৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

প্রিয়া সাহাকে গ্রেপ্তার দাবি ইসলামী আন্দোলন বাংলাদেশের

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১১ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করা বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহাকে আর দেশে ঢুকতে দেয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম।

তিনি বলেছেন, ইসলাম বিদ্বেষী ডোনাল্ড ট্রাম্পের কাছে মিথ্যা নালিশ দিয়ে প্রিয়া সাহা রাষ্ট্রদ্রোহিতা করেছেন। তাকে এ দেশে আর ঢুকতে দেয়া হবে না।

রোববার বিকেলে বরিশালে ইসলামী যুব আন্দোলনের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

মুফতি ফয়জুল করীম বলেন, ট্রাম্পের কাছে ওই নারী যে নালিশ করেছেন তা এদেশের রাষ্ট্রবিরোধী কিছু দালাল ও দোসরদের শেখানো বক্তব্য। প্রিয়া সাহা তাদের মুখপাত্র হিসাবে ব্যবহৃত হয়েছেন মাত্র। প্রিয়া সাহা ও তার সহযোগীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

তিনি বলেন, ভারতে উগ্র হিন্দুরা মুসলমানদের ওপর ভয়াবহ নির্যাতন চালালেও জাতিসংঘ এবং ওআইসি নীরব দর্শক হয়ে রহস্যজনক ভূমিকা পালন করছে। চট্রগ্রামে শিক্ষা প্রতিষ্ঠানে মুসলিম শিক্ষার্থীদের দেবতার নামে উৎসর্গ করা প্রসাদ খাইয়েছে ইসকন নামক হিন্দুদের একটি সংগঠন। এসবের বিরুদ্ধে মুসলমানরা আর চুপ করে বসে থাকবে না। ইসকন নিষিদ্ধ করারও দাবি জানান তিনি।

নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে জেলা ও মহানগর শাখা যুব আন্দোলনের কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন যুব আন্দোলনের মহানগর সভাপতি মাওলানা আরিফুর রহমান।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, ইসলামী আন্দোলনের বরিশাল মহানগরের প্রধান উপদেষ্টা মাওলানা সৈয়দ নাছির আহমেদ কাওছার, সেক্রেটারি মাওলানা জাকারিয়া হামিদী, জেলা সেক্রেটারি উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম, যুব আন্দোলনের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা নাসির উদ্দিন নাইস, জেলা সভাপতি এইচ এম সানাউল্লাহ, শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি মাওলানা নাসির উদ্দিন রোকন ডাকুয়া, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি আরমান হুসাইন রিয়াদ এবং মহানগর সভাপতি এস এম সাব্বির রহমান প্রমুখ।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘আমাকে বাঁচান, ছেলেটা পিছু নিয়েছে তুলে নিয়ে যাবে’  মিজান ও বাছিরের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল  ভারতের এনআরসি নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী  প্রাথমিকে স্মার্টফোন পেলেই জব্দ!  ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ৪র্থ শ্রেণির ছাত্র আটক  পার্লারের আড়ালে জমজমাট দেহ ব্যবসা আটক ১১  পুলিশ কর্মীদের খুনের হুমকি দেওয়ার জের! সাড়ে ৪ বছর বাদে জেল হার্দিক প্যাটেলের  আগুনে পুড়ে প্রাণ গেলো মা-মেয়ের  খালেদা জিয়ার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে বড় সুখবর দিলেন : প্রধানমন্ত্রী