৩৩ মিনিট আগের আপডেট রাত ৮:৩৩ ; শুক্রবার ; মে ২০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

প্রেমিকার বাড়ির সামনে তাদের অনশন!

বরিশাল টাইমস রিপোর্ট
৯:০৪ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৬

রাস্তার পাশে ছোট আকারের মঞ্চ। মঞ্চে বসে আছেন অভিনেতা মিশু সাব্বির। তার চেহারায় লেগে আছে মলিনতা। তার হাতের বাম পাশে মাইক্রোফোন ধরে কিছু একটা বলছেন অভিনেতা আরফান আহমেদ।

তাদের সঙ্গে আরো বেশ কয়েকজন যুবক। যাদের চেহারাতেও লেগে আছে বিষণ্নতা। এরা সবাই আমরণ অনশনে বসেছেন। তাও অন্য কিছুর জন্য নয় প্রেমের জন্য অনশনে বসেছেন এই যুবকরা। তবে ঘটনা বাস্তবে নয় ‘লেগে থাকো রোমিও’ শিরোনামের একটি নাটকে এমন দৃশ্য দেখা যাবে।

নাটকটি রচনা করেছেন হামেদ হাসান নোমান। পরিচালনা করছেন সাজ্জাদ সুমন। নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা রাইজিংবিডিকে বলেন, ‘নাটকের গল্পে দেখা যাবে- প্রেমের জন্য প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের আমরণ অনশন করতে। কারণ তাদের প্রেমে বাঁধা হয়ে দাঁড়িয়েছে প্রেমিকার বাবা। এ ছাড়াও অন্য ব্যর্থ প্রেমিকরা এসে এই আমরণ অনশনে যোগ দেয়। এ অবস্থা দেখে সেখানে চলে আসে দেশের সংবাদমাধ্যমগুলোও। এভাবেই এগিয়ে গেছে নাটকরে গল্প।’

ঈদুল আযহা উপলক্ষে নির্মিতব্য এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, শবনম ফারিয়া, মিশু সাব্বির, ফারুক আহমেদ, আরফান আহমেদ, আনন্দ খালিদ, মিলন ভট্ট, শফিক খান দিলুসহ অনেকে।

 

গত ২৬ আগস্ট থেকে নগরীর উত্তরায় নাটকটির শুটিং চলছে। এরপর কিছুদিন বিরতি। তারপর আগামী ৪ সেপ্টেম্বর নাটকটির বাকি অংশের শুটিং করবেন। ঈদুল আযহায় নাটকটি চ্যানেল আইতে প্রচারিত হবে বলেও জানান এই নির্মাতা।

 

বিনোদনের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishalti[email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বি‌য়ে বা‌ড়ি‌তে প্রেমিকা উপ‌স্থিত: পা‌লি‌য়ে‌ গেলেন বর  মরা ছাগল জবাই করে গরুর রক্ত মাখিয়ে বিক্রি: কসাই আটক  বরিশালে ইসলামী আন্দোলনের সমাবেশে জনতার ঢল  চরফ্যাসনে গরু চড়াতে গিয়ে বজ্রপাতে রাখালের মৃত্যু  বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু, গ্রামের বাড়িতে শোকের মাতম  দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু! হাসপাতালে স্বজনদের বিক্ষোভ  পিরোজপুরে বাসচাপায় আদালতের অফিস সহায়ক নিহত  কলেজশিক্ষককে শারীরিক লাঞ্ছিত করলেন এমপি  বরিশালসহ ১৩ জেলার ওপর দিয়ে ৮০ কি.মি বেগে ঝড়োহাওয়ার আভাস  বাবুগঞ্জে কৃষক থেকে ধানক্রয় কর্মসূচির উদ্বোধন