৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৮ ; সোমবার ; নভেম্বর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

প্রেমিকের বাসার সামনে পিটুনিতে মারা গেলেন অনশনরত তরুণী

বরিশাল টাইমস রিপোর্ট
১:০০ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন করা তরুণী পিটুনিতে মৃত্যুবরণ করেছেন। এ ঘটনার পর থেকে নিহত তরুণীর প্রেমিকের বাড়ির লোকজন পলাতক রয়েছেন। উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের নগরডালা গ্রামের বাবর আলীর মেয়ে ফরিদার সঙ্গে পার্শ্ববর্তী হামলাকোলা গ্রামের সওদাগরের ছেলে মজিদের প্রেমের সম্পর্ক ছিল। শনিবার দুপুরে ফরিদা তার প্রেমিক মজিদের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান নেন। এসময় মজিদের পরিবারের লোকজন ফরিদাকে তাদের বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করেন। বিয়ের দাবিতে অটল থাকা ফরিদা যেতে না চাওয়ায় তাকে বেধড়ক মারধর করেন মজিদের বাড়ির লোকজন।

স্থানীয়রা জানায়, ফরিদাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী ভ্যানে করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফরিদাকে মৃত ঘোষণা করেন। এরপরই মজিদসহ তার পরিবারের লোকজন বাড়ি থেকে পালিয়ে যান।

নিহত ফরিদার ভাবি সাংবাদিকদের জানান, শনিবার দুপুরে গোসল শেষে বাড়ির কাউকে কিছু না জানিয়ে বিয়ের দাবিতে মজিদের বাড়িতে অবস্থান নেন ফরিদা। এ সময় মজিদের পরিবারের লোকজন ফরিদাকে মারধর করে বাড়ির বাইরে ফেলে রাখেন। সন্ধ্যার দিকে এলাকার লোকজন ভ্যানে করে ফরিদাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সে মারা যায়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ মাহমুদ খান সাংবাদিকদের বলেন, ‘খবর পেয়ে আমরা রাতে লাশ উদ্ধার করেছি। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে যৌতুক না পেয়ে স্ত্রীকে কোপাল পুলিশ কনস্টেবল, অত:পর গ্রেপ্তার  হাজী সেলিমের স্ত্রী মারা গেছেন  পিরোজপুরে ১০০পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার  ১৪ বছর কারাভোগ, মুক্ত হয়েই ভাই-ভাবিকে কোপ  বরিশালে পিকআপচাপায় নার্স নিহত: প্রতিবাদে সড়ক অবরোধ  বরিশাল ডিভিশনাল জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা  নলছিটির ভৌরবপাশায় চেয়ারম্যান প্রার্থী দুবাই প্রবাসী আলমগীর মাঠে  বাকেরগঞ্জে পিকআপচাপায় নারী আহত: প্রতিবাদে সড়ক অবরোধ  সূর্যোদয়ের সাথে সাথে কুয়াকাটার নীল জলে পুন্যস্নান  এসএসসি পরীক্ষায় ‘ধর্ম শিক্ষা’ বাদের সিদ্ধান্ত মেনে নেওয়া হবে না: চরমোনাই পীর