২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

প্রেমের তথ্য ফাঁস করার সন্দেহে স্কুলছাত্রকে খুন করল বন্ধু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:৪৮ অপরাহ্ণ, ১০ জুন ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বগুড়ার সারিয়াকান্দিতে প্রেমের তথ্য ফাঁস করে দেওয়ার সন্দেহে জিসান বাবু (১৬) নামের এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে তারই এক বন্ধু। গতকাল রোববার রাতে সারিয়াকান্দি উপজেলার সুতানারা গ্রামের মহিষাবান বিলের পাশের ডোবা থেকে পুলিশ জিসান বাবুর লাশ উদ্ধার করেছে।

জিসান পাশের ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের হটিয়ারপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং জোড়শিমুল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র। নিহতের মা শিল্পী খাতুন জানান, রোববার সন্ধ্যা ৭টার দিকে জিসান বাবুর বন্ধু রাসেল ফোন করে জোড়শিমুল বাজারে ডাকে।

জিসান তার সমবয়সী চাচা আলিফকে সঙ্গে নিয়ে জোড়শিমুল বাজারে যায়। সেখান থেকে রাসেলসহ তাঁরা তিনজন পাশের সুতানারা গ্রামের মহিষাবান বিলে বেড়াতে যায়। সেখানে একটি ডোবার পাড়ে তর্কবিতর্কের একপর্যায়ে রাসেল পকেট থেকে ছুরি বের করে জিসানের গলায়, ঘাড়ে এবং ডান কানের নিচে আঘাত করে। ঘটনাস্থল থেকে আলিফ ভয়ে দৌড়ে পালিয়ে আসে। রাত সাড়ে ৮টার দিকে আলিফ বাড়িতে খবর দেয়। খবর পেয়ে জিসান বাবুর পরিবারের সদস্যরা এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডোবার পানি থেকে জিসান বাবুর লাশ উদ্ধার করে।

পুলিশের একটি সূত্র জানায়, জিসান বাবু জোড় শিমুল হাইস্কুলে সপ্তম শ্রেণিতে এবং রাসেল ৮ম শ্রেণিতে লেখাপড়া করত। একই স্কুলের এক ছাত্রীর সঙ্গে রাসেলের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি রাসেলের প্রেমের তথ্য ফাঁস হয়ে গেলে পরিবার থেকে তার প্রেমিকাকে অন্যত্র বিয়ে দেয়। জিসান প্রেমের তথ্য ফাঁস করেছে মর্মে রাসেল তাকে সন্দেহ করছিল। আর এই সন্দেহ থেকেই কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে জিসান বাবুকে হত্যা করা হয়। জিসান বাবুর সঙ্গে থাকা তার চাচা আলিফকে জিজ্ঞাসাবাদে পুলিশ এমন তথ্য পেয়েছে।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, জিসান বাবু হত্যার ঘটনায় তার মা শিল্পী খাতুন বাদী হয়ে সোমবার রাসেলকে আসামি করে থানায় হত্যা মামলা করেছে। ঘটনার পরপরই রাসেল আত্মগোপন করে। তাকে ধরতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

79 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন