২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

প্রেমের ফাঁদে তরুণীর সাথে শারীরিক সম্পর্ক, গ্রেপ্তার যুবক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪৩ অপরাহ্ণ, ২১ জুন ২০২০

বার্তা পরিবেশক দৌলতখান (ভোলা):: প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীর (২৪) সাথে শারীরিক সম্পর্ক করার অভিযোগে ভোলার দৌলতখানে আরিফ (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২০ জুন) রাতে অভিযুক্ত আরিফকে উপজেলার চরপাতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড থেকে গ্রেপ্তার করা হয়। সে একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দিঘীরপাড় এলাকার ইসমাইলের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে অভিযুক্ত আরিফের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, এক বছর পূর্বে মোবাইলের রং নম্বরে আরিফের সাথে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে ওই তরুণীকে বিয়ের আশ্বাস দিয়ে তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করে আরিফ। সবশেষ গত শনিবার (২০ জুন) ওই তরুণীর বৃদ্ধা মা ঘরে না থাকার সুযোগে আরিফ ওই তরুণীর ঘরে যায় এবং সেখানে তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। বিষয়টি প্রতিবেশীরা টের পেলে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাদের থানায় নিয়ে যায়। সেখানে ওই তরুণী বিয়ের জন্য আরিফকে চাপ প্রয়োগ করলে আরিফ বিয়ে করতে অস্বীকার করেন। পরে তরুণী বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলার একমাত্র আসামি আরিফকে গ্রেপ্তার করা হয়েছে।
ওসি আরও জানান, গ্রেপ্তার হওয়া আরিফকে রবিবার সকালে আদালতে এবং ধর্ষণের শিকার ওই তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন