২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

প্রেম আমার দ্বারা সম্ভব না: দীঘি

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:২৫ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: প্রার্থনা ফারদিন দীঘি। ঈদে তার অভিনীত কোনো সিনেমা মুক্তি না পেলেও রীতিমতো আলোচনায় রয়েছেন তিনি। কারণ, শোবিজ অঙ্গনের আকাশে-বাতাসে গুঞ্জন তিনি নাকি জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম করছেন! সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে হাজির হয়ে বিষয়টি খোলাসা করেছেন দীঘি। তিনি বলেন, সম্পূর্ণ মিথ্যা। এটা তৌহিদ আফ্রিদি নিজেও বলবে। সে শুধুই আমার বন্ধু। একই অনুষ্ঠানে দীঘি আরও বলেন, আমি কোনো প্রেম করছি না। এটা আমার দ্বারা আসলে সম্ভব না।

শিশুশিল্পী হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। তিনি বলেন, আমার মনে হয়, মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম— পার্থক্য শুধু স্ক্রিনেই। এ ছাড়া আর কোনো পরিবর্তন দেখছি না। এটাতে যে পরিশ্রম দিই, আমি কিন্তু মূলধারার সিনেমায়ও একই পরিশ্রম দিচ্ছি। গল্পও সে রকমই হচ্ছে। বরং ওটিটির গল্প অনেক বেশি স্ট্রং। দুই জায়গায়ই খুব ভালো কাজ হচ্ছে।

চলতি বছর গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ওয়েব কন্টেন্ট ‘গাইয়া’ দিয়ে প্রশংসা কুড়িয়েছিলেন দীঘি। এতে তার বিপরীতে অভিনয় করেন খায়রুল বাশার। এ ছাড়া বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’-এ অভিনয় করেও দর্শকদের নজর কাড়েন এই লাস্যময়ী অভিনেত্রী।

68 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন