১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

প্রেম বিরোধে স্কুলে হামলা, অস্ত্রসহ ৮ কিশোর আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৯ অপরাহ্ণ, ০৮ মার্চ ২০১৭

ঝালকাঠির নলছিটি উপজেলায় প্রেম সংক্রান্ত বিরোধের জেরে পাওতা মাধ্যমিক বিদ্যালয়ে হামলা চালিয়েছে বখাটে কিশোররা। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৮ হামলাকারীকে আটক করেছে। তারা পৌর এলাকার নান্দিকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র বলে জানা গেছে। উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়- গত বছর অনুষ্ঠিত জেএসসি পরীক্ষা থেকে একটি মেয়েকে প্রেম নিবেদনকে কেন্দ্র করে উপজেলার নান্দিকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রদের সাথে পাওতা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রদের বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার নান্দিকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা, রড, পাইপ, চাপতি নিয়ে পাওতা মাধ্যমিক বিদ্যালয়ে এসে ছাত্রদের উপর হামলা চালায়।

এ সময় পাওতা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা হামলাকারী বহিরাগতদের ঘিরে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৮ বখাটেকে আটক করে।

তারা হল- নান্দিকাঠী এলাকার তাজেল হাওলাদারের ছেলে সজীব হোসেন, আমিনুল খানের ছেলে সাইফুল ইসলাম রনি, আশ্রাব গাজীর ছেলে আছাদুল ইসলাম, মাসুম হাওলাদারের ছেলে রাকিব হোসেন, আব্বাস সরদারের ছেলে তানভীর হোসেন, মাসুম আলম খানের ছেলে ইয়ার খান, মন্টু হাওলাদারের ছেলে রানা হোসেন ও শাহীন হাওলাদারের নাঈম হাওলাদার।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  একেএম সুলতান মাহমুদ বরিশালটাইমসকে বলেন- এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’’

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন