২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

প্লে-অফের টিকিটের জন্য উপচে পড়া ভিড়

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

প্লে-অফের টিকিটের জন্য উপচে পড়া ভিড়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে আজ (সোমবার) থেকে শুরু হচ্ছে বিপিএলের শেষ চারের খেলা। দিনের প্রথমে এলিমিনিটর ম্যাচে মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং ফরচুন বরিশাল। এছাড়া সন্ধ্যায় প্রথম কোয়ালিফায়ারে মাঠে নামছে রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

সোমবার এমন হাইভোল্টেজ ম্যাচ দেখতে তাই দর্শকদের ব্যস্ততার শেষ নেই। দিনের আলো ফোটার পরপরেই লাইনে দাঁড়িয়ে ছিলেন ক্রিকেটপ্রেমীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সেই ভিড় আরও বাড়তে থাকে। বেলা ১১টায় রীতিমত জনস্রোত দেখা গিয়েছে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়াম সংলগ্ন এলাকায়।

সকাল থেকেই মিরপুর স্টেডিয়ামের এক নম্বর গেটের বুথে দর্শকদের লম্বা লাইন। সাধারণত এমন লাইন অনেকদিন পরই দেখা গেল। দুরদূরান্ত থেকে খেলা দেখতে আসা এসব দর্শকরা মাঠে সাপোর্ট দিতে চান দলকে। যে কারণে রোদের মধ্যে দাঁড়িয়ে আছেন টিকিটের অপেক্ষায়।

এদিকে মিরপুরের ইনডোর স্টেডিয়াম বুথেও দর্শকদের লম্বা লাইন। সবার কথা একটাই তারকা ক্রিবেটারদের খেলা দেখবেন। কেননা এদিন তো দেশের তারকা সাকিব আল হাসান, তামিম ইকবালরা মাঠে নামবেন। থাকবেন লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদরাও। এছাড়া এরইমাঝে শেষ হয়ে গিয়েছে অনলাইনের সব টিকিট। তারাও প্রিন্ট কপির জন্য ভিড় জমিয়েছেন মিরপুরে। সাধারণ দর্শকদের জন্য টিকিটের মূল ভরসাও এখন স্টেডিয়াম প্রাঙ্গণ।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন