১৫ মিনিট আগের আপডেট বিকাল ৫:২৬ ; বৃহস্পতিবার ; জুন ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

‘ফল প্রত্যাখ্যান করেছি, শপথের প্রশ্নই আসে না’

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন- একাদশ জাতীয় সংষদ নির্বাচন অত্যন্ত কলঙ্কজনক। তাই এই নির্বাচন অবিলম্বে বাতিল করে পুনরায় নির্বাচনের দাবি জানাচ্ছি। আজ সোমবার (৩১ ডিসেম্বর) বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠক শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন- এই নির্বাচনের ফল আমরা সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করছি, এবং যত দ্রুত সম্ভব নিরপেক্ষ সরকারে অধীনে পুনর্নির্বাচনের দাবি জানাচ্ছি।

তাদের নির্বাচিত ৭ জন সংসদ সদস্য শপথ নেবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন- আমরা পুরো ফলই প্রত্যাখ্যান করেছি। শপথের প্রশ্নই আসে না। আমরা নির্বাচনে গিয়েছিলোম গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে, জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে।

ফখরুল বলেন- নির্বাচন পর্যবেক্ষণে বিদেশি পর্যটক আসার বিষয়টি আওয়ামী লীগের আইওয়াস। ভারতের যে কয়জন এসেছে তারা পর্যবেক্ষক হিসেবে নয় সরকারের পরিকল্পনার অংশ হিসেবে এসেছে।

এ সময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. মঈন খান, ড. খন্দকার মোশাররফ, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় এবং আমীর খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন।’

নির্বাচন ‍এক্সপ্রেস

আপনার মতামত লিখুন :

nextzen

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
সহ-সম্পাদক শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রাথমিকের শিক্ষক নিয়োগ, পদ একটি আবেদন ১৫ হাজার  চলন্ত অটোরিকশায় যুবতীকে গোপণাঙ্গ দেখানোর অভিযোগে যুবক আটক  বাংলাদেশের সব থানার ওসিদের মোবাইল নম্বর  মন্ত্রী শামীমের দুয়ারে নতুন অতিথি, কিন্তু...  বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে আহত  ভাণ্ডারিয়ায় ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত  যে কারণে লিচু খেলে শিশুদের মৃত্যু হয়  মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নিয়ে হাইকোর্টের রায় বহাল  এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের  ইসলাম অবমাননার অভিযোগে ‘পাবজি’ গেমকে হারাম ঘোষণা ইন্দোনেশিয়ায়