৮ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৫৯ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

‘ফায়ার হেয়ারকাট’ করতে গিয়ে মাথায় লাগল আগুন: যুবক হাসপাতালে (ভিডিও)

বরিশাল টাইমস রিপোর্ট
২:২৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০২২

‘ফায়ার হেয়ারকাট’ করতে গিয়ে মাথায় লাগল আগুন: যুবক হাসপাতালে (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: লুক পরিবতর্নে বর্তমানে কত ধরনের হেয়ার করে থাকেন স্টাইলপ্রিয়রা। চুলে বাহারি ছাঁটে ভিন্ন ভিন্ন রুপে নিজেকে নিয়ে হাজির হন কেউ কেউ। এমন সংস্কৃতির মধ্যেই সম্প্রতি ‘ফায়ার হেয়ারকাট’ বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

এ প্রক্রিয়ায় চুল ছাঁটতে আগুন ব্যবহার করা হয়। অভিজাত সেলুনের বেশিরভাগেই রয়েছে ‘ফায়ার হেয়ারকাটের’ ব্যবস্থা।

অনেকেই সেবাটি নিতে ভিড় জমায় প্রতিনিয়ত। কিন্তু এবার সেলুনে ফায়ার হেয়ারকাট নিতে গিয়ে আগুনে পুড়ে গুরুতরভাবে আহত হয়েছেন এক যুবক (১৮)।

ঘটনাটি প্রতিবেশী দেশ ভারতের। এনডিটিভি জানিয়েছে, ভারতের গুজরাটের ভালসাদ জেলার ভাপি শহরের একটি সেলুনে এ দুর্ঘটনা ঘটে। ভুক্তভোগী ভাপির ভদকমোরা এলাকার বাসিন্দা এবং তিনি সুলপাদ এলাকার একটি সেলুনে ফায়ার হেয়ারকাট নিতে গিয়েছিলেন।

ঘটনার মুহূর্তের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল। ভিডিওতে দেখা গেছে – চুল কাটার প্রক্রিয়ার সময় আগুন দেওয়ার পর তা নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে দেখা যায়। এতে মাথায় আগুন দাউ দাউ করে জ্বলতে থাকে ভুক্তোভোগীর।

ভাপি টাউন থানার তদন্ত কর্মকর্তা কারাম সিংহ মাকওয়ানা জানিয়েছেন, আহত ব্যক্তির ঘাড়ে এবং বুকে গুরুতর জখম হয়েছে। এ ঘটনার পর তাকে অবিলম্বে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে তাকে ভালসাদের সিভিল হাসপাতালে রেফার করা হয়।

প্রাথমিক তথ্য অনুসারে পুলিশ জানায়, আগুন ব্যবহার করে চুল ছাঁটার সময় তার মাথায় একধরনের রাসায়নিক প্রয়োগ করা হয়েছে। এর পরই তার শরীরের ওপরের অংশ মারাত্মকভাবে পুড়ে গেছে।

ফায়ার হেয়ারকাটের জন্য কোন রাসায়নিক ব্যবহার করা হয়েছিল তা খুঁজে বের করতে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

 

বিশেষ খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সমাবেশ করতে আসা নেতাকর্মীরা গোলাপবাগ মাঠেই পড়লেন মাগরিবের নামাজ    যাত্রীসংকটের অজুহাতে বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল বন্ধ  উজিরপুরে বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  কলেজশিক্ষকের আপত্তিকর ভিডিওতে নেটদুনিয়ায় ঝড়!  মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স