৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৫৮ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ফিক্সিংয়ের অভিযোগে দুই ভারতীয় ক্রিকেটার গ্রেফতার

বরিশালটাইমস রিপোর্ট
৭:০৭ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: ভারতের কর্ণাটক প্রিমিয়র লিগে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে দুই ভারতীয় ক্রিকেটারকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। তারা হলেন সিএম গৌতম ও আবরার কাজি।

জি নিউজের খবর, সিএম গৌতম কর্ণাটকের প্রাক্তন উইকেটকিপার-ব্যাটসম্যান। তার সঙ্গে আবরার কাজিকে গ্রেফতার করেছে বেঙ্গালুরুর সিটি সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ।
পুলিশের দাবি, চলতি মৌসুমে কর্ণাটক প্রিমিয়র লিগের ফাইনাল ম্যাচে ফিক্সিং করেছিলেন এই দুই ক্রিকেটার। টুর্নামেন্টে হুবলি টাইগার্স ও বেল্লারি টাস্কার্স কেপিএল ফাইনালে খেলেছিল। এতে বেল্লারির হয়ে খেলেছিলেন গৌতম ও আবরার।

গৌতম এখন গোয়ার হয়ে রনজি ট্রফিতে খেলেন। আবরার কাজি খেলেন মিজোরামের হয়ে। ৮ নভেম্বর থেকে মুম্বাইয়ে শুরু হচ্ছে সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্ট। সেই টুর্নামেন্টে গোয়া ও মিজোরামের হয়ে খেলার কথা ছিল গৌতম ও আবরারের।

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  খালেদা জিয়ার উপদেষ্টা ও তার স্ত্রী করোনা আক্রান্ত  সাবেক সিসিক মেয়র কামরানের স্ত্রী করোনায় আক্রান্ত  আগুন নেভাতে নিজস্ব তৎপরতা ছিল না হাসপাতাল কর্তৃপক্ষের!  বৃ‌ষ্টিতে প‌লি‌থিন নি‌য়ে টানাটা‌নি, নৌকা ডুবে নি‌খোঁজ চার  ইউনাইটেড হাসপাতালে আগুন, ৫ করোনা রোগীর মৃত্যু  মসজিদে অনুদান ঘোষণার পর ইয়াবাসহ আটক!  করোনা রোগী সাজানোর ভয় দেখিয়ে চাঁদা দাবি ও মারধর  অফিস খুললেও কর্মস্থলে যেতে মানা বয়স্ক-গর্ভবতীদের  লালমোহনে নতুন করে আরও ৩ জন করোনায় আক্রান্ত  ভেঙে গেছে সাগরের নিচের প্লেট, ভয়াবহ ভূমিকম্পের আশঙ্কা?