২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ফিরোজা আমু স্কুল অ্যান্ড কলেজ পরিদর্শন করলেন ডিআইজি শফিকুল ইসলাম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ, ১৮ নভেম্বর ২০১৭

ঝালকাঠির নলছিটিতে ফিরোজা আমু স্কুল অ্যান্ড কলেজ পরিদর্শন করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম-বিপিএম। ঢাকাস্থ নলছিটি থানা কল্যাণ সমিতির আজীবন সদস্য, মালেক খাতুন সেবা ফাউন্ডেশন চেয়ারম্যান ও ফিরোজা আমু স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী ইঞ্জি. এম.এ রবের আমন্ত্রণে তিনি ওই শিক্ষাপ্রতিষ্ঠানটি পরিদর্শন করেন। শুক্রবার সাড়ে ৩টার দিকে ডিআইজি পরিদর্শনে এলে প্রতিষ্ঠানটির শিক্ষক, কর্মকর্তা ও মানেজিং কমিটির সদস্যরা তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

ডিআইজি শিক্ষাপ্রতিষ্ঠানটি ঘুরে দেখেন এবং সার্বিক খোঁজ খবর নেন। শিক্ষার পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করে প্রতিষ্ঠানটির কল্যাণে তিনি সবধরনের সহযোগিতার আশ্বাস দেন। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ইঞ্জি. এম.এ রব, ঝালকাঠি জেলার পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, নলছিটি থানার ওসি একেএম সুলতান মাহমুদ, স্থানীয় কাউন্সিলর খান জামাল উদ্দিন, জেড.এ ভূট্টো বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াস হোসেন শাহীন, সমাজসেবক মুসা খান জসিম, মালেক খাতুন সেবা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও ফিরোজা আমু স্কুল অ্যান্ড কলেজ ম্যানেজিং কমিটির সদস্য মো. গিয়াস উদ্দিন, সাংবাদিক ও মানবাধিকারকর্মী ইঞ্জি. গোলাম মাওলা শান্ত, ইব্রাহিম খান সাকিল প্রমুখ।

পরে ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন তিনি। এসময় ডিআইজি শফিকুল ইসলাম বলেন, প্রতিষ্ঠানটির ভেতরের অবকাঠামো এবং শিক্ষার গুণগত মান উন্নয়নে সাফল্য দেখে আমি অভিভূত। আগামী দিনে দেশকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে এই বিদ্যাপিঠের শিক্ষার্থীরা অগ্রণী ভূমিকা পালন করবে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন