১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ফেসবুকে আ’লীগ নেতাদের হত্যার হুমকি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩০ অপরাহ্ণ, ০১ ডিসেম্বর ২০১৬

বরিশাল: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বরিশাল মহানগর আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকে হামলার হুমকি দেওয়া হয়েছে। পাশাপাশি এক নেতাকে হত্যার হুমকিও দেয়া দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ২৩ নভেম্বর ফেইসবুকে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনিরসহ আওয়ামী লীগের পদধারী এসব নেতাদের হুমকি দেয়া হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার কোতয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মামলার এজাহারে উল্লেখ করেন, ২৩ নভেম্বর সকাল ৬টা ২৭ এ আমার দলীয় পদ নিয়ে কটুক্তি কর এবং আমাকে খুন জখমের হুমকি দেয় ‘বরিশালের বিবেক’ নামক একটি আইডি থেকে।’

এছাড়াও মহানগর আওয়ামী লীগের সভাপতি দুলাল, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর এবং যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্র ছবিসহ আপত্তিকর মন্তব্য ফেইসবুকে পোস্ট করে।

‘বরিশালের বিবেক’ নামে ওই আইডি থেকে আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করিয়া মহানগর আওয়ামলী লীগের সুনাম নষ্ট করছেন।

এর পরিপ্রেক্ষিতে তিনি মামলা দায়ের করেন বলে সাংবাদিকদের বলেন।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক আসাদুজ্জামান জানিয়েছেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন