১৫ মিনিট আগের আপডেট বিকাল ২:৫০ ; মঙ্গলবার ; আগস্ট ৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ফেসবুকে পেজ খুলে মাদক বিক্রি, অতঃপর

বিশেষ বার্তা পরিবেশক
৪:৫১ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: মাদক বিক্রির নতুন কৌশল ফেসবুকে ‘অনলাইন সার্ভিস’ নামে একটি পেজ খুলে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ও নিষিদ্ধ যৌন উপকরণ বিক্রির অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

সোমবার (৬ জুলাই) বিকেলে গুলশান-২ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেড় লাখের বেশি টাকা, ইয়াবা, যৌন উত্তেজক জেলসহ ব্যবহার নিষিদ্ধ অ্যাডাল্ট মামামাল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. হেলালউদ্দিন (৪৯), মো. আলতাফ মৃধা (২৩) ও মো. ফাহিম (২২)।

এটিইউ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গ্রেপ্তার ফাহমি ফেসবুকে ‘অনলাইন সার্ভিস’ নামে একটি পেজ খুলে মাদকদ্রব্য ও ব্যবহার নিষিদ্ধ যৌন উপকরণ বিজ্ঞাপন দিয়ে বিক্রি করতেন। তিনি এই পণ্যগুলো হেলাল উদ্দিন ও আলতাফের কাছ থেকে কিনতেন।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে নগদ ১ লাখ ৬২ হাজার ৫০০ টাকা, দুটি মুঠোফোন, ৫ হাজার ৪০টি ইয়াবা, প্রায় ৫ কেজি বিভিন্ন ধরনের নিষিদ্ধ যৌন উত্তেজক জেল এবং ১৬ ধরনের ব্যবহার নিষিদ্ধ অ্যাডাল্ট মালামাল উদ্ধার করা হয়।

এই তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে গুলশান থানায় দুটি মামলা হয়েছে বলেও জানায় এটিইউ।

তথ্যপ্রযুক্তির খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ববি উপাচার্যের জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা  মসজিদের মাইকে আজান দেওয়ায় মুয়াজ্জিনকে আ’লীগ নেতার মারধর  প্রবল গতিতে ধেয়ে আসছে হ্যারিকেন ‘ইসাইয়াস’  সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত, বরিশালে ঝড়ের আশঙ্কা  বিশ্ব রেকর্ড গড়লেন বরিশাল বিএম কলেজছাত্র জুবায়ের  মর্মান্তিক: পটুয়াখালীর বাউফলে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু  সাহান আরা আব্দুল্লাহ’র কবর জিয়ারত করলেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি  শাশুড়ির সহযোগিতায় গৃহবধূকে ধর্ষণ, পাঁচদিনেও মামলা নেয়নি পুলিশ  হিজলায় একই পরিবারের ৮ জনকে কুপিয়ে জখম, থানায় মামলা  মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জন আহত