১২ মিনিট আগের আপডেট রাত ১:৫১ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ফেসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: ঝালকাঠিতে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৬

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে ঝালকাঠিতে মামলা দায়ের করা হয়েছে। রবিবার ঝালকাঠি জেলা ও দায়রা জজ রমনী রঞ্জন চাকমার আদালতে মামলাটি দায়ের করা হয়।

বিএনপি নেতা তানভীর আহমেদ সিদ্দিকীর ছেলে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকির বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়। ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও অ্যাডভোকেট বনি আমীন বাকলাই এ মামলা দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২৫ সেপ্টেম্বর চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকি তার নিজের ফেসবুকে একাউন্টে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে স্ট্যাটাস দেন।

ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌশলী অ্যাডভোকেট আব্দুল মানান রসুল বলেন, যোগাযোগ ও তথ্য প্রযুক্তি আইনে মামলাটি দায়ের করা হয়েছে।

আদালত মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করে আইনগত ব্যবস্থা নিতে ঝালকাঠি সদর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিধবা নারীকে ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  হঠাৎ উত্তপ্ত রাজনীতির মাঠ: ৩৮৭ রাজনৈতিক সংঘাতে ৫৮ মৃত্যু  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা