২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ‘বলার ছিল অনেক কিছু, বলা হলো না কিছু’ ফেসবুকে এ স্ট্যাটাস পোস্ট করে নিজ ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে লামিসা জামান দিয়া নামের এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। শুক্রবার বিকালে শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার ৯নং ওয়ার্ডের দক্ষিণ ডামুড্যা এলাকায় এ ঘটনা ঘটে।

লামিসা জামান দিয়া (১৭) দক্ষিণ ডামুড্যা এলাকার ইটালি প্রবাসী মনিরুজ্জামান বিপ্লব বেপারীর মেয়ে। সে সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ে মানবিক শাখা থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল। ওই শিক্ষার্থীর প্রতিবেশী মিতা জানান, শুক্রবার বিকাল সাড়ে ৪টায় লামিসা ওর রুমেই ছিল। এ সময় ওর মা লাকি আক্তার বাড়িকে ছিলেন না।

অনেকক্ষণ লামিসার রুমের দরজা বন্ধ দেখে ওর খালা চিৎকার করলে প্রতিবেশীরা রুমের দরজা ভেঙে লামিসাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপর দ্রুত ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ইসরাত জাহান তাকে মৃত ঘোষণা করেন।

সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মজিদ জানান, বৃহস্পতিবার পরীক্ষার পর মেয়েটার সঙ্গে কথা বললাম, খোঁজ খবর নিলাম। পরীক্ষা ভালো হয়েছে বললেও কেন যে এমন করলো বুঝলাম না। ডামুড্যা থানার ওসি এমারত হোসেন বলেন, লাশ থানায় নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন