২৩ মিনিট আগের আপডেট রাত ১০:৪২ ; শুক্রবার ; মে ২৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রী-ছেলের লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

রাজধানীর কাফরুল থানার মিরপুর সেকশন-১৩ এর একটি বাসা থেকে নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে ওই এলাকার ৫ নম্বর সড়কের একটি বাসা থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে।

মিরপুর ডিভিশনের ডিসি মোস্তাক আহমেদ জানান, নিহতরা হলো- বাইজিদ (৪৭), তার স্ত্রী অঞ্জনা (৪০) এবং তাদের ছেলে দ্বাদশ শ্রেণির ছাত্র।

তিনি বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাইজিদ তার স্ত্রী ও সন্তানকে বিষ খাইয়ে হত্যার পর নিজের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন। ঋণের কারণে এ ঘটনা ঘটেছে কি না পুলিশ তদন্ত করে দেখছে।’

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা আক্রান্তে মারা গেলেন গণভবনের পরিচ্ছন্নতাকর্মী  দৌলতখানে মৎস্যজীবী নেতা কাঞ্চন মিয়ার ইন্তেকাল, এমপির শোকপ্রকাশ  কুষ্টিয়ায় পুলিশ ফাঁড়ি লকডাউন  ঈদের ছুটিতে বাড়ি গিয়ে তিন গার্মেন্টসকর্মী করোনায় আক্রান্ত  পশ্চিমবঙ্গের ফায়ার সার্ভিস মন্ত্রী করোনায় আক্রান্ত!  পাকিস্তানে প্রতি কেজি পঙ্গপাল ২০ রুপিতে বিক্রি  আন্তর্জাতিক শান্তিরক্ষী দিবস : বিদেশের মাটিতে পুলিশের সাফল্য  বরিশালে মাদ্রাসাছাত্রীর রহস্যজনক মৃত্যু, বিচার দাবিতে মানববন্ধন  ঝালকাঠিতে পুলিশ কর্মকর্তাকে কোপাল মাদক মামলার আসামী!  লিবিয়ায় ২৬ জনকে গুলি করে হত্যা, মাদারীপুরের ১৩ যুবকের খোঁজ নেই