১ min আগের আপডেট রাত ৮:৪৩ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বই লিখেছেন সালমান মুক্তাদির

বরিশালটাইমস রিপোর্ট
১১:২৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: আলোচিত ইউটিউবার সালমান মুক্তা‌দির। বাংলা‌দে‌শের ইউটিউবার হিসেবে তার নাম‌টি চ‌লে আসে শুরুর দি‌কেই। কখ‌নো বিত‌র্কিত ভি‌ডিও নির্মাণ ক‌রে, কখ‌নো নি‌জের ব্য‌ক্তি জীব‌নের প্রেম নি‌য়ে বারবার আ‌লো‌চিত-সমা‌লো‌চিত হ‌য়ে আস‌ছেন তি‌নি।

গান গে‌য়ে‌ছেন, নাট‌কেও অ‌ভিনয় ক‌রে‌ছেন। এবার তিনি আত্মপ্রকাশ করতে যাচ্ছেন লেখক হিসেবে। এবার একু‌শে বইমেলায় বই নিয়ে হাজির হচ্ছেন তিনি। আগামী ২ ফেব্রুয়া‌রি থে‌কে শুরু হ‌চ্ছে অমর একুশে বইমেলা। আর এই মেলা‌য়ই আস‌ছে সালমানের প্রথম বই ‘বিহাইন্ড দ্য সিন’। বইটি প্রকাশ করছে অধ্যায়ন প্রকাশনী।

বইমেলার ১৭ নম্বর প্যাভিলিয়নে পাওয়া যাবে বইটি। শুধু তাই নয়, রকমারি থেকেও যে কেউ বইটি প্রি-অর্ডার করে পেতে পারেন।

নতুন বই নি‌য়ে সালমান মুক্তাদির বলেন, বইটি কো‌নো গুরুগম্ভীর নয়, ত‌বে বইটা একদমই আলাদা। আমি যা চিন্তা ক‌রি তাই লি‌খে‌ছি বই‌তে। আমিও এই বইয়ে এমন কিছু লিখেছি যা কোনো স্কুল-কলেজের বইয়ে নেই। আমার অর্জন করতে ভালো লাগে, নতুন কিছু করতে চেষ্টা করি। যেটা সবসময়ই সত্যি সেটাই থাকছে বই‌য়ে। মানুষের ভণ্ডামি, অযৌক্তিকতা, হিউম্যান সাইকোলজি আর মানুষের স্বভাব নি‌য়ে লি‌খে‌ছি।

সাহিত্য

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘নৌকার ছাদে জানাজা পড়ে লাশ ফেলা হতো সাগরে’  দৌলতখানে নতুন করে আরও একজন করোনায় আক্রান্ত  বন্ধুর লাশ ধানক্ষেতে ফেলে প্রেমিকা নিয়ে বন্ধুদের টানাটানি  পাকিস্তানে করোনা চিকিৎসায় ব্যয়বহুল ইনজেকশনের অনুমোদন  নিজ দল থেকে বহিষ্কার হলেন মাহাথির মোহাম্মদ  ঈদ উদযাপন করতে ঢাকা থেকে বাড়ি গিয়ে করোনা উপসর্গে মৃত্যু  অফিসে মাস্ক পরা বাধ্যতামূলক  ডা. জাফরুল্লাহ চৌধুরীর সুস্থতা কামনা চরমোনাই পীরের  হংকংকে নিয়ন্ত্রণ করার ‘বিতর্কিত’ আইন অনুমোদন দিল চীনের সংসদ  সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধের হুমকি ট্রাম্পের