১৮ িনিট আগের আপডেট বিকাল ৫:৩৮ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বকেয়া বেতনের দাবিতে বিসিসিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ

বরিশালটাইমস রিপোর্ট
৬:১৪ অপরাহ্ণ, জুন ১০, ২০১৮

তিন মাসের বেতন-ভাতার দাবিতে ফের আন্দোলনে নেমেছে বরিশাল সিটি কর্পোরেশনের নিয়মিত ও অনিয়মিত কর্মকর্তা-কর্মচারীরা। রোববার (১০ জুন) বেলা ১১টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত তারা নগর ভবনের দ্বিতীয় তলায় মেয়রের কক্ষের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করেন।

আন্দোলনকারীরা জানিয়েছেন- তাদের বেতন ভাতা পরিশোধ করা না হলে কর্মবিরতিতে যাবেন তারা।

বিক্ষোভরত সিটি করপোরেশনের কর্মচারীরা জানিয়েছে, গত তিনমাস ধরে নিয়মিত প্রায় ৫শ কর্মকর্তা-কর্মচারীদের বেতন বকেয়া রয়েছে। আর অনিয়মিত বা ডেইলি বেসিসের কর্মকর্তা-কর্মচারীদের তিন মাসের বেতন বকেয়া রয়েছে। জুন মাস চলছে। সামনে ঈদ কিন্তু আমরা এখনো বেতন পাইনি।

বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহেদুজ্জামান বরিশালটাইমসকে জানান, কর্মকর্তা-কর্মচারীদের বকেয়া বেতন পরিশোধের জন্য চেষ্টা চলছে। শীঘ্রই বিষয়টি সমাধান করা হবে।

এদিকে বেতন ভাতার দাবিতে কর্মচারীরা মেয়রকে কিছু সময় অবরুদ্ধ করে রাখারও খবর পাওয়া গেছে।’

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা  চাঁদা দিতে না পারায় দাফন হলো না গৃহবধূর লাশ  মাদকের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ